Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

গুরুতর অসুস্থ সাংবাদিক রুহুল আমিন তরুনের পাশে শাহরাস্তি প্রেসক্লাব নেতৃবৃন্দ 

বিশেষ প্রতিনিধি

দৈনিক শপথ, ডেইলি এক্সপ্রেস শাহরাস্তি উপজেলা প্রতিনিধি ও দূর্বার নিউজ সম্পাদক সাংবাদিক মোঃ রুহুল আমিন তরুণ অসুস্থ। তিনি দীর্ঘদিন যাবৎ প্রস্টেট জটিলতা ও মানসিক সমস্যায় গুরুতর অসুস্থ হয়ে কুমিল্লার একটি হাসপাতালে চিকিৎসা সেবা নিয়ে বর্তমানে তার নিজ বাড়ীতে অবস্থান করছেন। তাকে দেখতে ও  চিকিৎসার খোঁজ খবর নিতে গত ৩০ আগস্ট বুধবার বিকাল ৫ টায়  তার বাড়ীতে ছুটে যান শাহরাস্তি প্রেসক্লাব নেতৃবৃন্দ।

এ সময় প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া, সাধারণ সম্পাদক নোমান হোসেন আখন্দ, সাবেক সভাপতি ও সহকারী অধ্যাপক মোঃ আবুল কালাম আজাদ, বীর মুক্তিযোদ্ধা ও প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী হুমায়ুন কবির, সাবেক সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সৈয়দ আমরুজ্জামান সবুজ, সাবেক শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক জাহাঙ্গীর আলম রতন,সাংবাদিক মোঃ ফিরোজ বেপারী, সুৃমন বিশ্বাস প্রমুখ।  সৌদি আরব থেকে তার চিকিৎসার খোঁজ খবর নেন সহমর্মিতা জানান শাহরাস্তি প্রেসক্লাবের  অন্যতম সদস্য, চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য সাংবাদিক ও নাট্যকার কবি, লেখক, রোটারিয়ান মোঃ জাহাঙ্গীর আলম হ্নদয়।

এ সময় প্রেসক্লাব নেতৃবৃন্দ অসুস্থ সাংবাদিক মোঃ রুহুল আমিন তরুণ এর চিকিৎসার সার্বিক খোঁজ খবর নেন ও প্রেসক্লাবের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।পাশাপাশি প্রেসক্লাবের নেতৃবৃন্দ চিকিৎসার জন্য তার পরিবারের কাছে আর্থিক অনুদান প্রদান করেন। এছাড়াও তার উন্নত চিকিৎসার জন্য প্রয়োজনীয় সকল ধরনের সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
শাহরাস্তিতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত
মুজিবনগর দিবসে শাহরাস্তিতে আলোচনা সভা ও দোয়া মাহফিল
পাঁচবিবি সীমান্তে বিজিবি-বিএসএফের ঈদ শুভেচ্ছা বিনিময়
শাহরাস্তির আহম্মদনগরে খড়ের গাদায় আগুন, থানায় অভিযোগ
হাজীগঞ্জ বড় মসজিদে ঈদের ৩ জামাত সম্পন্ন
কুমিল্লায় অপহরণের পর যুবককে হত্যা,সাবেক ইউপি চেয়ারম্যান আটক

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫