Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম :
নাঙ্গলকোট থেকে উদ্ধার হলো শাহরাস্তি থেকে চুরি হওয়া ১৪ টি গরু বাংলাদেশকে সহায়তা বাড়ানোর প্রতিশ্রুতি বিশ্বব্যাংকের বান্ধবীকেই বিয়ে করলেন এনদ্রিক শাহরাস্তিতে ওয়ার্ড আওয়ামী লীগ নেতার  হামলায় ছাত্রদল নেতা আহত! সংসদে ১৫০ তরুণ এমপি চান ভিপি নুর ডেঙ্গু আক্রান্তের সংখ্যা ১৯ হাজার ছাড়ালো শাহরাস্তিতে বন্যার্ত ১৩ শত ৫০ জন কৃষক পেল উফশী আমন ধান বীজ  সার সহ  কৃষি উপকরণ সংস্কারের জন্য ৬ জনের নেতৃত্বে ছয়টি কমিশন করা হয়েছে: প্রধান উপদেষ্টা শাহরাস্তি পৌরসভার জলাবদ্ধতা ও বর্জ্য ফেলার স্থান পরিদর্শনে পৌর প্রশাসক মুস্তাফিজুর রহমান আল্লাহর আইন কায়েম হলে সকলে সমান আলো পায়—অধ্যাপক অধ্যাপক মোঃ আবুল হোসেন

শাহরাস্তিতে বিএনপির ৪৫ প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শাহরাস্তি উপজেলা ও পৌরসভা বিএনপির উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে১ সেপ্টেম্বর,শুক্রবার বিকেলে কালিয়াপাড়া দলীয় কার্যালয়ের সামনে থেকে র‌্যালিটি শুরু হয়ে দোয়াভাঙ্গা, ঠাকুর বাজার অতিক্রম করে কালিবাড়ী মাঠে এসে সমাবেশে মিলিত হয়।

ওই সময় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোঃ মমিনুল হক বলেন, সাবেক সংসদ সদস্য এম এ মতিন সাহেবের কর্মী হিসেবে এখন পর্যন্ত আপনাদের সাথে আছি। এই দলের বহু নেতাকর্মী আটক হয়েছে, নির্যাতিত হয়েছে তারপরও আনুগত্য ছাড়ি নাই। মনে রাখতে হবে এই সরকারের দিন শেষ খালেদা জিয়ার বাংলাদেশ।

তিনি বলেন, সন্ত্রাস করতে হয় না, আমরা শান্তিপূর্ণ ভাবে বিজয় লাভ করবো। নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা যে ধৈর্য ধরে দলের জন্য আনুগত্য প্রকাশ করেছেন তার জন্য আমি ঋণী হয়ে গেলাম। জীবনে যে কয়দিন বাঁচবো আমি আপনাদের জন্য জীবন উৎসর্গ করলাম।

উপজেলা বিএনপির সভাপতি আয়েত আলী ভূঁইয়ার সভাপতিত্বে ও যুবদলের আহবায়ক আলী আজগরের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান সেলিম পাটোয়ারী লিটন, সহ-সভাপতি শাহ্ মোহাম্মদ আলী, সহকারী অধ্যাপক মোজাহের হোসেন, আবুল কালাম আতাহার, পৌর বিএনপির সভাপতি আবুল খায়ের , সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম পাটোয়ারী, সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিয়াজী, বিএনপি নেতা বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আবু ইউসুফ রুপন, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাড. শাহেদুল হক মজুমদার সোহেল, সদস্য সচিব এহতেশামুল হক গনি, উপজেলা ছাত্রদলের আহবায়ক এবিএম পলাশ, সদস্য সচিব আজগর হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ মাসুদ আলম সিকদার, সদস্য সচিব মোয়াজ্জেম হোসেন, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ সফিকুল ইসলাম, সদস্য সচিব আবুল হায়দার প্রমুখ।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
সংসদে ১৫০ তরুণ এমপি চান ভিপি নুর
আল্লাহর আইন কায়েম হলে সকলে সমান আলো পায়—অধ্যাপক অধ্যাপক মোঃ আবুল হোসেন
প্রতীকসহ নিবন্ধন পেল নুরের গণঅধিকার পরিষদ
প্রতিহিংসা পরিহার করে সুন্দর সমৃদ্ধ দেশ  গড়তে সবাই এগিয়ে আসুন: ইঞ্জিঃ মমিনুল হক
বড় ধরনের রদবদল বিএনপির কেন্দ্রীয় কাঠামোতে
কানের লাল গালিচায় ঐশ্বরিয়ার রূপের ঝলক

রাজনীতি এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মুহাম্মদ শাহাদাত হোসেন, ব্যবস্থাপনা পরিচালক: ইঞ্জিঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা,  প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত। বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫