Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন, ১ প্রার্থীর মনোনয়ন বাতিল

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের ঘোষিত তপসিল অনুযায়ী মনোনয়ন জমা শেষে চাঁদপুরের শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে বিভিন্ন পদে মোট ১২ জন প্রার্থীর মধ্যে যাচাই বাছাই শেষে ১১ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। অপরদিকে বাতিল করা হয়েছে ১জন প্রার্থীর মনোনয়নপত্র।

মঙ্গলবার (২৩ এপ্রিল) মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে রিটার্নিং কর্মকর্তা ও চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমদ এসব তথ্য জানান।

সূত্রে জানা যায়,চেয়ারম্যান পদে মনোনয়ন বৈধ ঘোষণা করা হয় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ কামরুজ্জামান মিন্টু,ব্যবসায়ী ইঞ্জিঃ মকবুল হোসেন ও ওমর ফারুকের।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন বৈধ ঘোষণা করা হয় তোফায়েল আহমেদ ইরান,ওমর ফারুক পাটোয়ারী, ইমদাদুল হক, ইব্রাহীম খলিলের এবং নুর আলমের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী কামরুন নাহার,হাসিনা আক্তার,নাজমুন নাহার ও হনুফা আক্তার মৌসুমীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
বড় ধরনের রদবদল বিএনপির কেন্দ্রীয় কাঠামোতে
কানের লাল গালিচায় ঐশ্বরিয়ার রূপের ঝলক
নির্বাচন বর্জনের দাবীতে চাঁদপুরে বিএনপির লিফলেট বিতরণ
শাহরাস্তিতে ওমর ফারুক রুমির সাংবাদিক সম্মেলন
জনগণ সর্বান্তকরণে উপজেলা নির্বাচন প্রত্যাখান করেছে : রুহুল কবির রিজভী
সরকারকে যারা চাপে রাখতে চেয়েছিল তারাই এখন চাপে : ওবায়দুল কাদের

রাজনীতি এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫