Header Border

ঢাকা, শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন, ১ প্রার্থীর মনোনয়ন বাতিল

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের ঘোষিত তপসিল অনুযায়ী মনোনয়ন জমা শেষে চাঁদপুরের শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে বিভিন্ন পদে মোট ১২ জন প্রার্থীর মধ্যে যাচাই বাছাই শেষে ১১ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। অপরদিকে বাতিল করা হয়েছে ১জন প্রার্থীর মনোনয়নপত্র।

মঙ্গলবার (২৩ এপ্রিল) মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে রিটার্নিং কর্মকর্তা ও চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমদ এসব তথ্য জানান।

সূত্রে জানা যায়,চেয়ারম্যান পদে মনোনয়ন বৈধ ঘোষণা করা হয় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ কামরুজ্জামান মিন্টু,ব্যবসায়ী ইঞ্জিঃ মকবুল হোসেন ও ওমর ফারুকের।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন বৈধ ঘোষণা করা হয় তোফায়েল আহমেদ ইরান,ওমর ফারুক পাটোয়ারী, ইমদাদুল হক, ইব্রাহীম খলিলের এবং নুর আলমের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী কামরুন নাহার,হাসিনা আক্তার,নাজমুন নাহার ও হনুফা আক্তার মৌসুমীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
সরকারকে যারা চাপে রাখতে চেয়েছিল তারাই এখন চাপে : ওবায়দুল কাদের
আবারও জনগণ জেগে উঠবে : জয়নুল আবদিন ফারুক
শাহরাস্তি মাজার জিয়ারতের মাধ্যমে কামরুজ্জামান মিন্টুর মনোনয়ন পত্র দাখিল
ঈদে যে বার্তা দিলেন মির্জা ফখরুল
শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন: সম্ভাব্য প্রার্থী কে, আলোচনায় যারা
উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রাজনীতি এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫