Header Border

ঢাকা, শনিবার, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

সাতক্ষীরায় ডিবির পৃথক অভিযানে মাদকসহ গ্রেফতার ২

সাতক্ষীরা প্রতিনিধি
সাতক্ষীরা সদর থানার ছয়ঘরিয়া মোড় ও সাতানী-ঘোনা সড়কে দুটি পৃথক অভিযানে ২ মাদক কারবরিকে গ্রেফতার করেছে সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ১ কেজি গাঁজা ও ১৫ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) তারেক ফয়সাল ইবনে আজিজ ।

গ্রেফতাররা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা গ্রামের গোলাম এজদান গাইনের ছেলে গোলাম সরোয়ার গাইন (৪৫) ও পাটকেলঘাটা থানার বকশিয়া গ্রামের মোহম্মদ আলী মোড়লের ছেলে জাকির হোসেন (৩৫)।

ওসি তারেক ফয়সাল ইবনে আজিজ জানান, বৃহস্পতিবার বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকাল টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোহসীন তরফদার, এএসআই আলাউদ্দিন, এএসআই নুরুন্নবী শেখে সঙ্গীয় ফোর্সের সহায়তায় সদর থানার ছয়ঘরিয়া মোড়ে সাতক্ষীরা-যশোর মহাসড়কের পাশে অসীতের চায়ের দোকানর সামনে থেকে জাকির হোসেন নামে এক মাদক কারবারিকে  ১ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয় ।

অন্যদিকে, বুধবার, ৬ সেপ্টেম্বর রাতে এসআই তন্ময় কুমার দেবনাথ, এএসআই গোপাল চন্দ্র বৈদ্য’র সঙ্গীয় ফোর্সের সহায়তায় সদর থানার মাঠপাড়া ঈমাননগরের সাতানী-ঘোনা সড়কের উপর থেকে ১৫ বোতল ফেন্সিডিলসহ আসামী গোলাম সরোয়ার গাইনকে আটক করা হয়।

ওসি আরও জানান, পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানের নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো: সজীব খান খানের সরাসরি তত্ত্বাবধানে মাদক নিয়ন্ত্রণে নিয়মিত অভিযানের অংশ হিসেবে এসব মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সাতক্ষীরা থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
পাঁচবিবি সীমান্তে বিজিবি-বিএসএফের ঈদ শুভেচ্ছা বিনিময়
শাহরাস্তির আহম্মদনগরে খড়ের গাদায় আগুন, থানায় অভিযোগ
হাজীগঞ্জ বড় মসজিদে ঈদের ৩ জামাত সম্পন্ন
কুমিল্লায় অপহরণের পর যুবককে হত্যা,সাবেক ইউপি চেয়ারম্যান আটক
শাহরাস্তিতে রুমির ঈদ সামগ্রী বিতরণ
ফাঁকা লঞ্চে স্বস্তিতে ঘরে ফিরছেন ঢাকা-চাঁদপুর নৌরুটের যাত্রীরা

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫