Header Border

ঢাকা, শনিবার, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

সব ষড়যন্ত্র প্রতিহত করে দেশরত্ন শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হবেন….ইঞ্জি: সফিকুর রহমান সিআইপি

শাহরাস্তি প্রতিনিধি

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী  প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে চাঁদপুরের শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া, মিলাদ ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়। ২৮ সেপ্টেম্বর  বৃহস্পতিবার সকালে প্রয়াত মেহার উত্তর ইউনিয়ন পরিষদের সাবেক  চেয়ারম্যান আবদুল খালেক ও সদ্য প্রয়াত পৌর ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মকবুল আহমেদ এর  পারিবারিক কবরস্থানে উপস্থিত হয়ে কবর জিয়ারত করে দোয়া ও মোনাজাত করা হয়।

এছাড়াও উপজেলার সূচীপাড়া উত্তর ইউনিয়নের শোরশাক বাজারে সম্প্রতি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের খোঁজ খবর নেয়ার পাশাপাশি ও তাদের আর্থিক অনুদান প্রদান করা হয়।এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। একইদিন বাদ জোহর উপজেলা পরিষদ সংলগ্ন তার নিজস্ব কার্যালয়ে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও  বিশিষ্ট শিল্পপতি  ইঞ্জিঃ মোঃ সফিকুর রহমান সিআইপি।এসময় তিনি তার বক্তব্য বলেন, দেশে আন্দোলন সংগ্রামের নামে জ্বালাও পোড়াও করে, কূল কিনারা না পেয়ে, বিএনপি বিদেশিদের কাছে ধর্না দিচ্ছে।  সব ষড়যন্ত্র প্রতিহত করে দেশরত্ন শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হবেন বলে তিনি জানান। তিনি বলেন আমরা কারো বিরোধিতা করছি না, নৌকা নিয়ে যারাই  আসবেন আমরা তাদের জন্য কাজ করবো। বিগত ২৪ বৎসর যাবৎ নৌকা বিজয়ের কল্যানে কাজ করছি, আগামী দিনে ও তার ব্যাতয় ঘটবে না। নৌকাকে বিজয়ী করতে সব ভেদাভেদ ভূলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগ সভাপতি কামরুজ্জামান মিন্টুর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক  জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, চৌধুরী মোস্তফা কামাল, বিল্লাল হোসেন তুষার, সাবেক দপ্তর সম্পাদক সফিউল আজম স্বপন, হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী জাকির হোসেন, আওয়ামী লীগ নেতা নেছার আহমেদ পাটোয়ারী, ঢাকা মহানগর তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল করিম মজুমদার,  উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক শাহাদাত হোসেন সাধু,চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ- সভাপতি ইস্কান্দার মিয়া সুমন প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মেহার কালীবাড়ির আয়েশা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো: শাহজাহান।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
পাঁচবিবি সীমান্তে বিজিবি-বিএসএফের ঈদ শুভেচ্ছা বিনিময়
শাহরাস্তির আহম্মদনগরে খড়ের গাদায় আগুন, থানায় অভিযোগ
হাজীগঞ্জ বড় মসজিদে ঈদের ৩ জামাত সম্পন্ন
কুমিল্লায় অপহরণের পর যুবককে হত্যা,সাবেক ইউপি চেয়ারম্যান আটক
শাহরাস্তিতে রুমির ঈদ সামগ্রী বিতরণ
ফাঁকা লঞ্চে স্বস্তিতে ঘরে ফিরছেন ঢাকা-চাঁদপুর নৌরুটের যাত্রীরা

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫