Header Border

ঢাকা, শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

শাহরাস্তি প্রেসক্লাবের কার্যকরী সভায় ৩ গুনী সাংবাদিককে সংবর্ধনা

শাহরাস্তি প্রতিনিধি
চাঁদপুরের শাহরাস্তি প্রেসক্লাবের কার্যকরী সভায় ৩ গুনী সাংবাদিককে সংবর্ধনা দেয়া হয়েছে। গেল ১২   নভেম্বর রবিবার সন্ধ্যায় পৌরশহরের মেহের বাসস্ট্যান্ড সংলগ্ন শুভ হোটেল এন্ড পার্টি সেন্টার মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি মোঃ হাবিবুর রহমান ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নোমান হোসেন আখন্দের সঞ্চালনায় প্রেসক্লাবের কার্যকরী
সভায় প্রবাসী সাংবাদিক, বাংলাদেশ প্রেসক্লাব  কাতার সভাপতি ও মোহনা টেলিভিশন প্রতিনিধি মোহাম্মদ আবু ইউসুফ পাটোয়ারী লিংকন, দৈনিক  জাগ্রত বার্তা পত্রিকার প্রকাশক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ ও লাকসাম বার্তা পত্রিকার বার্তা সম্পাদক মো: ফিরোজ বেপারীকে প্রেসক্লাবের পক্ষ থেকে  ফুলেল সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়। সভায় প্রেসক্লাব নেতৃবৃন্দর মধ্যে বক্তব্য রাখেন শাহরাস্তি প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সহকারী অধ্যাপক মোঃ আবুল কালাম, সাবেক সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা কাজী হুমায়ুন কবির, সাবেক সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক সৈয়দ আমরুজ্জামান সবুজ, প্রেসক্লাবের সাবেক শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মো: জাহাঙ্গীর আলম রতন, সৌদি আরব থেকে টেলিকনফারেন্সে সংযুক্ত হন শাহরাস্তি প্রেসক্লাবের সন্মানিত সদস্য, লেখক নাট্যকার রোটারিয়ান মো: জাহাঙ্গীর আলম হ্নদয়,  সাংবাদিক ও ডেইলি স্টার প্রতিনিধি ডা: দুলাল চন্দ্র ঘোষ, প্রবাসী সাংবাদিক ও কাতার প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ পাটোয়ারী লিংকন, দৈনিক জাগ্রত বার্তা প্রকাশক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ,   সাংবাদিক মোঃ ফিরোজ বেপারী,মানবখবর যুগ্ন সম্পাদক, প্রিয়পোস্টের সম্পাদক ও প্রকাশক এবং সংগঠক ইঞ্জিঃ মোঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা,  মনিরুজ্জামান শান্ত, সৈয়দ মোকাদ্দেস হোসেন, মোঃ নুরে আলম,হাসান আহমেদ বাবলু, মো ইউসুফ আলী, মো: ফরিদ পাটোয়ারী, মোঃ সাখাওয়াত হোসেন হ্নদয়, জাগ্রত বার্তার স্টাফ রিপোর্টার মোঃ বাবলু প্রমুখ।

সভায় শাহরাস্তি প্রেসক্লাবের চলমান উন্নয়ন কাযক্রম, সাংগঠনিক পরিধি, দেশের চলমান সার্বিক পরিস্থিতি বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন  প্রেসক্লাব নেতৃবৃন্দ। কার্যকরী সভায় প্রেসক্লাবকে গতিশীল ও বেগবান করার লক্ষ্যে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
দিনে এক কেজি মরিচ খান নদীয়ার শেখর সিকদার
শাহরাস্তিতে পায়ুপথ থেকে বের করা হল ডাব!
অক্টোবরে চালু হচ্ছে শাহজালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল
জনগণের ওপর প্রতিশোধ নিতেই সরকার বিদ্যুৎ ও জ্বালানির মূল্য বৃদ্ধি করতে চাচ্ছে : রিজভী
নোয়াখালীতে খতনায় ভুল, চিকিৎসককে সেন্টমার্টিনে বদলি
বাংলাদেশ আজ চরম অন্ধকারে নিপতিত: রিজভী

অন্যান্য এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫