Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

টাইগারদের জয়ে রিয়াদের বার্তা, ছুঁয়ে গেল সবাইকে

ক্রীড়া ডেস্ক

ঘরের মাঠে নিউজিল্যান্ডকে টেস্টে প্রথমবারের মতো হারিয়েছে বাংলাদেশ দল। দুর্দান্ত ক্রিকেট খেলে ১৫০ রানের বড় ব্যবধানে জয় পেয়েছে নাজমুল হাসান শান্তর দল। এতে দুই ম্যাচ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে থাকলো টিম টাইগার্স।

কিউইদের বিপক্ষে দুর্দান্ত জয়ে শুভেচ্ছা বার্তায় ভাসছে বাংলাদেশ দল। জাতীয় দলের সাবেক ও বর্তমান ক্রিকেটার থেকে টাইগার ভক্তরা শুভেচ্ছা জানাচ্ছেন অনেকেই। এ তালিকায় আছেন বাংলাদেশের অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদও।

শনিবার সিলেট টেস্ট জয়ের পর টাইগারদের শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট শেয়ার করেছেন মাহমুদউল্লাহ। সেখানে তিনি লিখেছেন, ‘একটি দুর্দান্ত জয়। ছেলেদের (বাংলাদেশি ক্রিকেটার) জন্য অভিনন্দন ও গর্বিত। এই ধারা বজায় রেখে সিরিজ নিশ্চিত করো। শুভ কামনা।’

আগামী ৬ ডিসেম্বর সিরিজের দ্বিতীয় টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড। ম্যাচটি গড়াবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

এদিকে ঘরের মাঠে টেস্ট সিরিজের পরই নিউজিল্যান্ডে উড়াল দেবে বাংলাদেশ। তবে ইনজুরির কারণে কিউই সফরে নেই মাহমুদউল্লাহ রিয়াদ। অবশ্য তিনি কবে মাঠে ফিরবেন সে বিষয়েও সঠিক কিছু জানা যায়নি।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
শর্তসাপেক্ষে জাতীয় ক্রিকেট দলের স্পন্সর রবি
১০০০তম ম্যাচে বছরের প্রথম গোলে রোনালদোর নতুন উদ্‌যাপন
ব্রাজিলকে বিদায় করে অলিম্পিকে আর্জেন্টিনা
টি-টোয়েন্টির সুপারস্টাররা বিপিএলে
আর্জেন্টিনাকে ৪-১ গোলে হারাল ব্রাজিল
বরিশালের কাছে অসহায় আত্মসমর্পণ, হারের বৃত্তে সিলেটে

খেলাধুলা এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ডঃ মোঃ মোয়াজ্জেম হোসেন, উপদেষ্টা সম্পাদক: অধ্যাপক মোঃ আবুল কালাম, প্রধান সম্পাদক: রোটাঃ মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিঃ মোঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা।
কার্যালয়: গ্রীন রোড, কাঁঠাল বাগান, ঢাকা ।