Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১১ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

ঢাবি ছাত্রদল সভাপতিসহ ১১ জন রিমান্ডে

ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার সভাপতি খোরশেদ আলম সোহেল এবং কৃষক দলের যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান পলাশসহ ১১ জনের চারদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রাজধানীর নিউমার্কেট থানায় বিশেষ ক্ষমতা আইনের মামলায় তাদেরকে রিমান্ড দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) আসামিদের আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য প্রত্যেকের সাতদিন করে রিমান্ড আবেদন করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তাহমিনা হক তাদের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্ত অন্য আসামিরা হলেন— হাজি বাহাউদ্দিন নোবেল, মো. জাকির হোসেন, মো. খন্দকার নজরুল ইসলাম, মো. সুমন, মো. রাকিবুল ইসলাম, মো. নুরুল আমিন পায়েল, মো. কায়কোবাদ হোসেন কবির, মো. লিটন হোসেন ও মো. জাহাঙ্গীর আলম।

গত বুধবার রাত ১১টার দিকে রাজধানীর কাটাবনের একটি প্রেসে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে ডিবি। সে সময় তাদের কাছ থেকে ৫০ হাজারেরও বেশি লিফলেট, গান পাউডার ও ২০টি ককটেল উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, এসব গান পাউডার দিয়ে প্রায় ২০০টি ককটেল বানানো যেত। এছাড়া নির্বাচনবিরোধী যেসব লিফলেট জব্দ করা হয়েছে সেগুলো রাষ্ট্র, সংবিধান ও দেশবিরোধী কাজ।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
সদরঘাটে লঞ্চের সাথে লঞ্চের ধাক্কা, নারী-শিশুসহ নিহত ৫
জাতীয় ঈদগাহে প্রধান ঈদ জামাত অনুষ্ঠিত, মুসল্লিদের ঢল
আজ ঈদ, মুসলমানদের ঘরে আনন্দের বন্যা
হিলি বন্দর দিয়ে এলো ৪৭ ট্রাক আলু
এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে কুপিয়ে হত্যা
সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী

জাতীয় এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫