Header Border

ঢাকা, সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

আওয়ামী লীগের কোনো জনসমর্থন নেই: গণতন্ত্র মঞ্চ

আওয়ামী লীগের কোনো জনসমর্থন নেই, জোর করে তারা ভোটের নাটক করছে। তাই এ ভোট বর্জন করতে জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন গণতন্ত্র মঞ্চের নেতারা।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাজধানীর দুপুরে কারওয়ান বাজারে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে এ আহ্বান জানান তারা।

নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেন, গত পনেরো বছরে আওয়ামী লীগের শাসনে জনগণ হাঁপিয়ে উঠেছে। আওয়ামী লীগ যতোই প্রচার করুক, তা এমন এক ডঙ্কা, যার নিনাদ হয় না। মানষ বিশ্বাস করে না ওই মিথ্যাচারীদের। তাই এই লড়াই অব্যাহত থাকবে। এমন প্রহসনের নির্বাচনের আয়োজন পৃথিবীর ইতিহাসে কখনোই ঘটেনি বলে মন্তব্য করেন তিনি।

সরকার দেশে একনায়কতন্ত্র প্রতিষ্ঠা করছে বলে মন্তব্য করেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জুনায়েদ সাকি। বলেন, ৩০ ডিসেম্বর প্রেসক্লাবে সমাবেশের মাধ্যমে নির্বাচন কমিশনকে লাল কার্ড দেখিয়ে দেয়া হবে। মানুষের প্রতি অমর্যাদা, দেশের প্রতি বেঈমানি করে আওয়ামী লীগ টিকে থাকতে পারবে না। নির্বাচনকে ভোটের নাটকের সাথে তুলনা করে সাকি বলেন, ভোটের অধিকার কেড়ে নেয়া মেনে নেবে না জগনণ।

উল্লেখ্য, যুগপৎ আন্দোলনের প্রথম কর্মসূচি হিসেবে আগামী ৩০ ডিসেম্বর বেলা ১১টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে গণমিছিল ও বিক্ষোভ সমাবেশ করবে গণতন্ত্র মঞ্চ।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
ফিরে এলো ঈদুল আজহা
জলবায়ু পরিবর্তনের ঝুঁকি: ২৫ বছরে সুন্দরবনের আয়তন কমেছে ১১ হাজার হেক্টর
ঈদের আগের দিন পর্যন্ত আবহাওয়া যেমন থাকবে
‘বাংলাদেশ থেকে বৈধ পথে শ্রমিক নিতে আগ্রহী ইউরোপ’
ট্রেনের শিডিউল বিপর্যয় নিরসনে আন্তঃদেশীয় তিন ট্রেন চলাচল বন্ধ থাকবে
নেপাল থেকে ৫ বছরের জন্য ৪০ মেগাওয়াট জলবিদ্যুৎ আমদানি করবে বাংলাদেশ

জাতীয় এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫