Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

অনুমতি ছাড়া শরীর স্পর্শ করা যাবে না: সামিয়া অথৈ

২০১৬ সালে নাচভিত্তিক টেলিভিশন রিয়্যালিটি শো ‘সেরা নাচিয়ে’র মাধ্যমে পরিচিতি পান সামিয়া অথৈ। তবে নিজেকে শুধু নাচেই সীমাবদ্ধ রাখেননি তিনি, থিতু হয়েছেন অভিনয়ে। নাটক থেকে সিনেমা, সবখানেই রয়েছে তার পদচারণা। ক্যারিয়ারে স্বীকৃতি হিসেবে আন্তর্জাতিক সম্মাননার পাশাপাশি দেশেও পুরস্কৃত হয়েছেন তিনি।

কোনো নারীকে স্পর্শ করতে চাইলে অবশ্যই তার অনুমতি নিতে হবে। সম্প্রতি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী সামিয়া অথৈ। তিনি বলেন, ব্যক্তিজীবনেও আমি মনে করি ‘নো’ মানে ‘না’। কোনো কিছুতে নারী যদি না বলে সেটা মেনে নেওয়া উচিত। সেটা শুধু পর্দাতেই নয়, ব্যক্তিজীবনেও। যদি কোথাও দেখি হ্যারাসমেন্ট, ব্যাড ইনটেনশন, নেগেটিভিটি আমাকে স্পর্শ করার চেষ্টা করে, আমি সেখান থেকে সরে আসি। সবাইকে আমি বলব, তাদের নিজের জায়গায় সতর্ক থাকতে। না মানে না। কখনো কাউকে জোর করে হ্যারাসমেন্ট করা উচিত না।

প্রসঙ্গত, ‘প্রেমপুরাণ’, ‘কাচের দেয়াল’, ‘ইনফিনিটি সিজন-টু’ ওয়েবে ফিল্মে কাজ করেছেন অভিনেত্রী সামিয়া। তাকে দেখা গেছে ‘দামাল’ চলচ্চিত্রেও।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
‘ছেলেরা বেবি ডাকে, ঘরে আসতে চায়’ বললেন কসমিক সেক্স অভিনেত্রী
আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিচারক বাঁধন
ক্যারিয়ারের শেষ সিনেমা নিয়ে কী বললেন শাহরুখ খান?
নতুন প্রেমিকার অ্যাপার্টমেন্টে রাত্রিযাপন করছেন টম ক্রুজ!
যেভাবে মারা গেলেন আহমেদ রুবেল
‘আমার সঙ্গে এতগুলো রাত থেকেছে, এখন বলছে বিয়ে সম্ভব নয়’

বিনোদন এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫