Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

লালমোহনে বসতঘরে চুরি, আটক ৩

ভোলার লালমোহন উপজেলায় দিনদুপুরে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিন চোরকে আটক করেছে লালমোহন থানা পুলিশ।

সোমবার, ১৯ ফেব্রুয়ারি দুপুরে পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সবুজবাগ এলাকার স্কুল শিক্ষক মাওলানা আকবর হোসেনের বসতঘরে হানা দেয় চোর চক্র। এ সময় তারা মোটরসাইকেল, ল্যাপটপ, ওয়াইফাইয়ের রাউটার, স্বর্ণালংকার, নগদ টাকা ও বিভিন্ন মালামাল নিয়ে যায়।

জানা যায়, পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সবুজবাগ এলাকার ঝান্টু মিয়ার বাসায় ভাড়া থাকেন উপজেলার ওহিদুন্নবী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা আকবর হোসেন। সোমবার সকালে বিদ্যালয়ের কাজে বরিশাল যান তিনি। দুপুরে তার স্ত্রী বাসায় তালা দিয়ে পৌরসভার ওয়েস্টার্ন পাড়ায় বোনের বাসায় দাওয়াতে যান। ফাঁকা বাসা পেয়ে সেখানে হানা দেয় চোর চক্র। তারা বাসার জানালার গ্রিল কেটে ভেতরে ঢুকে আলমারি ও শোকেজ ভেঙে স্বর্ণালংকার, নগদ টাকা, ব্যাংকের চেক বই, মোবাইল, রাউটার এবং মোটরসাইকেল নিয়ে যায়।

সন্ধ্যার পর আকবর হোসেনের স্ত্রী বাসায় ফিরে দেখেন ভেতর থেকে ঘরের দরজা বন্ধ রয়েছে। পরে বাসার পেছনে গিয়ে দেখেন পেছনের দরজা খোলা। এরপর তিনি বাসার ভেতরে ঢুকে দেখেন বাসার আসবাবপত্র এলোমেলো অবস্থায় পড়ে রয়েছে।

এ বিষয়ে লালমোহন থানার ওসি এসএম মাহাবুব উল আলম বলেন, এ ঘটনায় তিন চোরকে মালামালসহ আটক করা হয়েছে। চোরেরা ঢাকা থেকে লালমোহনে এসেছে। তবে মোটরসাইকেলটি এখনো উদ্ধার করা যায়নি। সেটি উদ্ধারের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
যশোরের নতুন এসপি মাসুদ আলম
যমুনা নদীর ভাঙ্গন: নিলামে বিক্রি হলো প্রাথমিক বিদ্যালয়, হুমকিতে শতাধিক পরিবার
শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ ২০২৪ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা
কোটি টাকা আত্নসাৎ ও নিজের অপকর্ম ঢাকতে খোরশেদ দ্বিতীয় বিয়ে সহ মিথ্যাচার করছে
শাহরাস্তিতে অনুদানের চেক বিতরণ, চুরি ও বিভিন্ন অনিয়ম রোধে আলোচনা সভা সম্পন্ন
শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন

সারাদেশ এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫