Header Border

ঢাকা, সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

লালমোহনে বসতঘরে চুরি, আটক ৩

ভোলার লালমোহন উপজেলায় দিনদুপুরে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিন চোরকে আটক করেছে লালমোহন থানা পুলিশ।

সোমবার, ১৯ ফেব্রুয়ারি দুপুরে পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সবুজবাগ এলাকার স্কুল শিক্ষক মাওলানা আকবর হোসেনের বসতঘরে হানা দেয় চোর চক্র। এ সময় তারা মোটরসাইকেল, ল্যাপটপ, ওয়াইফাইয়ের রাউটার, স্বর্ণালংকার, নগদ টাকা ও বিভিন্ন মালামাল নিয়ে যায়।

জানা যায়, পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সবুজবাগ এলাকার ঝান্টু মিয়ার বাসায় ভাড়া থাকেন উপজেলার ওহিদুন্নবী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা আকবর হোসেন। সোমবার সকালে বিদ্যালয়ের কাজে বরিশাল যান তিনি। দুপুরে তার স্ত্রী বাসায় তালা দিয়ে পৌরসভার ওয়েস্টার্ন পাড়ায় বোনের বাসায় দাওয়াতে যান। ফাঁকা বাসা পেয়ে সেখানে হানা দেয় চোর চক্র। তারা বাসার জানালার গ্রিল কেটে ভেতরে ঢুকে আলমারি ও শোকেজ ভেঙে স্বর্ণালংকার, নগদ টাকা, ব্যাংকের চেক বই, মোবাইল, রাউটার এবং মোটরসাইকেল নিয়ে যায়।

সন্ধ্যার পর আকবর হোসেনের স্ত্রী বাসায় ফিরে দেখেন ভেতর থেকে ঘরের দরজা বন্ধ রয়েছে। পরে বাসার পেছনে গিয়ে দেখেন পেছনের দরজা খোলা। এরপর তিনি বাসার ভেতরে ঢুকে দেখেন বাসার আসবাবপত্র এলোমেলো অবস্থায় পড়ে রয়েছে।

এ বিষয়ে লালমোহন থানার ওসি এসএম মাহাবুব উল আলম বলেন, এ ঘটনায় তিন চোরকে মালামালসহ আটক করা হয়েছে। চোরেরা ঢাকা থেকে লালমোহনে এসেছে। তবে মোটরসাইকেলটি এখনো উদ্ধার করা যায়নি। সেটি উদ্ধারের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
১৩ বছর পর লক্ষ্মীপুরের ৫ ইউপিতে ভোটগ্রহণ শুরু
শাহরাস্তি উপজেলা মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন
হাজীগঞ্জে ফেসবুকে পোস্ট দিয়ে শিশুসন্তানকে নিয়ে ট্রেনে ঝাঁপ গৃহবধূর
হাতিয়ায় দেখা মিলল বিষধর ‘ইয়েলো-বেলিড সি স্নেক’
শাহরাস্তি প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে ইউএনওর মতবিনিময় সভা
শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫