Header Border

ঢাকা, সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

শাহরাস্তিতে প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসানের মতবিনিময় 

 

চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান দিনব্যাপী শাহরাস্তিতে ব্যস্ততম দিন অতিবাহিত করেছেন। শাহরাস্তি উপজেলার সূচীপাড়া ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন ভূমি অফিস, সূচীপাড়া উচ্চ বিদ্যালয়, মডেল মসজিদ নির্মাণাধীন স্থান এবং শাহরাস্তি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় পরিদর্শন করেছেন চাঁদপুর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কামরুল হাসান।

 

১৯ ফেব্রুয়ারী,সোমবার  দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পর্যায়ে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে “জাতীয় শুদ্ধাচার কৌশল” বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াসির আরাফাতের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কামরুল হাসান।

এসময় উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী, পৌরসভার মেয়র হাজি আবদুল লতিফ, সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার কাজল, ওসি তদন্ত খাইরুল আলম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ নাসির উদ্দিন, প্রাণিসম্পদ কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল শামীম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী মোঃ রুহুল আমিন, সমাজসেবা কর্মকর্তা মোঃ আবু ইসহাক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার, সমবায় কর্মকর্তা মোঃ মোতালেব খান, মৎস্য কর্মকর্তা মোঃ তৌসিফ উদ্দিন, কৃষি কর্মকর্তা আয়েশা আক্তার, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ শামসুল আমিন,শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি মোঃ হাবিবুর রহমান ভুঁইয়া, সাধারন সম্পাদক নোমান হোসেন আখন্দ, বিভিন্ন দফতরের সম্মানিত প্রতিনিধি, মুক্তিযোদ্ধাবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ ও মিডিয়ার ব্যক্তিবর্গ।

 

এছাড়াও তিনি শাহরাস্তি উপজেলার ঋণগ্রহীতা ও নারীদের স্বাবলম্বী করতে বিনা সুদে বিনিয়োগ ঋণ ও ক্ষুদ্র ঋণ প্রদান এবং কোমলমতি শিক্ষার্থীদের সরকারের পক্ষ থেকে শিক্ষা উপকরণ প্রদান করেন।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
১৩ বছর পর লক্ষ্মীপুরের ৫ ইউপিতে ভোটগ্রহণ শুরু
শাহরাস্তি উপজেলা মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন
হাজীগঞ্জে ফেসবুকে পোস্ট দিয়ে শিশুসন্তানকে নিয়ে ট্রেনে ঝাঁপ গৃহবধূর
হাতিয়ায় দেখা মিলল বিষধর ‘ইয়েলো-বেলিড সি স্নেক’
শাহরাস্তি প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে ইউএনওর মতবিনিময় সভা
শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫