Header Border

ঢাকা, শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
শাহরাস্তির ওয়ারুকে তাফসীরুল কোরআন মাহফিলে আলোচনা করলেন শায়খ আহমাদুল্লাহ আইন পেশা একটি মহৎ পেশা, দেশের কল্যাণে এ পেশাকে কাজে লাগাতে হবে: প্রধান বিচারপতি শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন শাহরাস্তিতে অসহায়দের মাঝে ২২ লক্ষ টাকার চেক ও নগদ অর্থ বিতরণ জিয়াউর রহমান কাকুতি মিনতি করে বাকশালের সদস্য হয়েছিলেন: বস্ত্র ও পাট মন্ত্রী নানক শাহরাস্তি উপজেলার নয়া চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল হোসেন পাটওয়ারী চাঁদপুরের তিন উপজেলায় হুমায়ুন-হেলাল-মকবুল চেয়ারম্যান নির্বাচিত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ: হৃদয়ের ফিফটিতে টাইগারদের দেড়শ শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল, ভাইস চেয়ারম্যান হলেন মিলন ও হাসিনা  নাটোরে বিএনপির বহিষ্কৃত নেতা চেয়ারম্যান নির্বাচিত

কুষ্টিয়াতে আগুনে পুড়লো ২০ বিঘা জমির পানবরজ

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের ধর্মদহ গ্রামে আগুন লেগে প্রায় ২০ বিঘা জমির পানবরজ পুড়ে গেছে। এলাকাবাসী ও ফায়ার সার্ভিস কর্মীরা দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে অন্তত ১১ পানচাষীর ২২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

জানাযায়,শুক্রবার (১৯ এপ্রিল) বিকেল আদাবাড়িয়া ইউনিয়নের ধর্মদহ গ্রামের কাজীপুর ব্রীজ সংলগ্ন মাঠে পান বরজে আগুন লাগে। আগুনের খবর পেয়ে পার্শ্ববর্তী মেহেরপুরের গাংনী ফায়ার সার্ভিস কর্মীরা এলাকাবাসীর সহায়তায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে পাশাপাশি পান বরজ হওয়ায় মনিরুল, সোনারুল, জিয়ারুল, ইনারুল, মইনুদ্দিন, মানিক, তুজাম, আনারুল, মঙ্গল, পল্টু, আক্তারুলের প্রায় ২০ বিঘা জমির পানবরজ সম্পূর্ণ পুড়ে যায়।

 

ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা জানান, বিড়ি সিগারেটের আগুন থেকে এ আাগুনের সুত্রপাত ঘটতে পারে। আগুনে ১১ পানচাষীর প্রায় ২২ লক্ষ টাকার মত ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

এবিষয়ে মেহেরপুর জেলার গাংনী উপজেলার বামুন্দি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত ষ্টেশন অফিসার মো. ইসহাক আলী বিশ্বাস জানান, দৌলতপুর উপজেলার ধর্মদহ ব্রিজপাড়ায় প্রায় ২০ বিঘা পান বরজ পুড়ে গেছে।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন
শাহরাস্তিতে অসহায়দের মাঝে ২২ লক্ষ টাকার চেক ও নগদ অর্থ বিতরণ
শাহরাস্তি উপজেলার নয়া চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল হোসেন পাটওয়ারী
চাঁদপুরের তিন উপজেলায় হুমায়ুন-হেলাল-মকবুল চেয়ারম্যান নির্বাচিত
শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল, ভাইস চেয়ারম্যান হলেন মিলন ও হাসিনা 
নাটোরে বিএনপির বহিষ্কৃত নেতা চেয়ারম্যান নির্বাচিত

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫