Header Border

ঢাকা, সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

আধুনিক- সমৃদ্ধ ও পরিকল্পিত উপজেলা গড়তে ঘোড়া প্রতীকে ভোট দিন…ইঞ্জিঃ মকবুল হোসেন

আগামী ২১ মে আসন্ন শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচনে জনগণের ম্যান্ডেট বাস্তবায়ন করার লক্ষ্যে আপনার মূল্যবান রায় দিন। ‘ঘোড়া’ মার্কায় ভোট দিয়ে শাহরাস্তিকে একটি আধুনিক- সমৃদ্ধ ও পরিকল্পিত উপজেলা গড়তে সহায়ক হোন। এই শাহরাস্তি হবে বাংলাদেশের সবচেয়ে সুন্দর এবং পরিচ্ছন্ন উপজেলা ইনশাআল্লাহ। এই লক্ষ্য নিয়ে আপনাদের সবার কাছে দোয়া চাই। আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে শাহারাস্তি উপজেলায় ঘোড়া প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারী। তিনি ১০ মে, শুক্রবার বিকেলে রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের বেরকী আমতলীতে নির্বাচনী প্রচারণা পথসভায় ও উঠান বৈঠকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।গণসংযোগ কালে তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন সমৃদ্ধ জাতি ও উন্নত বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে গ্রাম হবে শহর এই শ্লোগানকে সামনে রেখে, আমি ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারী, আপনাদের সমর্থন দোয়া ও আশীর্বাদ প্রত্যাশী। পরিশেষে একটি কথা বলবো শাহরাস্তি উপজেলা আমাদের এবং আমাদের পরবর্তী প্রজন্মের প্রিয় আবাসভূমি এই উপজেলার শান্তি শৃঙ্খলা বজায় রাখা ও এর উন্নয়নের কাজ করা আমাদের সকলের দায়িত্ব। আমাদের সামান্য সচেতনতা এবং একটু সহযোগিতা এই শাহরাস্তির জনগণের একান্ত প্রাপ্য। আসুন দল-মত নির্বিশেষে সকল মনোমালিন্য ভুলে গিয়ে একসাথে গড়ে তুলি সবাই মিলে একটি আধুনিক ও সমৃদ্ধ শাহরাস্তি উপজেলা।

বিশিষ্ট আওয়ামী লীগ নেতা হাজী মোহাম্মদ শফিউল্লার সভাপতিত্বে ও রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ কুতুব উদ্দিন সোহাগের পরিচালনায় উক্ত উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, সৈয়দ সরোয়ার আলম, মোঃ মোতাহের হোসেন পাটোয়ারী,আবু নাছের মোগল, আওয়ামী লীগ নেতা আলী আহমদ মাস্টার, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ জয়নাল আবেদীন, স্হানীয় মোহাম্মদ রফিকুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, মোঃ মাহফুজুর রহমান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উক্ত উঠান বৈঠকে উপস্থিত ছিলেন। বাদ মাগরিব তিনি কালিয়াপাড়া বাজারে পথসভা শেষে শুয়াপাড়া মুন্সিবাড়িতে উঠান বৈঠক করেছেন।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
যশোরের নতুন এসপি মাসুদ আলম
যমুনা নদীর ভাঙ্গন: নিলামে বিক্রি হলো প্রাথমিক বিদ্যালয়, হুমকিতে শতাধিক পরিবার
শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ ২০২৪ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা
কোটি টাকা আত্নসাৎ ও নিজের অপকর্ম ঢাকতে খোরশেদ দ্বিতীয় বিয়ে সহ মিথ্যাচার করছে
শাহরাস্তিতে অনুদানের চেক বিতরণ, চুরি ও বিভিন্ন অনিয়ম রোধে আলোচনা সভা সম্পন্ন
শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন

সারাদেশ এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫