Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

শাহরাস্তি প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ

 

বর্ণাঢ্য ও জমকালো আয়োজনের মধ্যে দিয়ে চাঁদপুরের শাহরাস্তি প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ ও বনভোজন ২০২৪ সম্পন্ন হয়েছে। ৩ থেকে ৫ ফেব্রুয়ারী পযন্ত প্রেসক্লাবের সদস্যরা উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে স্মৃতিময় দিনগুলো অনেকেরই স্মরনীয় হয়ে থাকবে চিরন্তন।”এসো উৎসবে আনন্দে মাতি “এ স্লোগানে প্রত্যেকটি সদস্য ছিল আনন্দে মাতোয়ারা। কর্ণফুলী নদীর তলদেশ দিয়ে নির্মিত বঙ্গবন্ধু টানেলের উপর দিয়ে ভ্রমণ ও পরিদর্শন যেন ঐতিহাসিক মুহূর্ত। চট্টগ্রামের পতেঙ্গা বীচ সমুদ্র সৈকত ভ্রমণ কেনাকাটা ছিল চোখে পড়ার মত। আনোয়ারায় পাল্কি বীচ পার্ক স্মৃতিময় ভ্রমণ স্বরনীয় হয়ে থাকবে। বীচে শাহরাস্তি প্রেসক্লাব একাদশ ও চট্টগ্রাম কবির খাঁন প্রপাটির্জ গ্রুপ একাদশ প্রীতি ফুটবল ম্যাচ ছিল আকর্ষণীয় ও মনোমুগ্ধকর। ভ্রমণের মূল আকর্ষণ ছিল চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান ও কাচ্চি। চট্টগ্রাম ডিসি মেলা ছিল সবার জন্য বাড়তি আনন্দের যোগসূত্র। হৈ,হুল্লোড়, হাসির রাজ্য হারিয়ে যাওয়া, সেলফিতে মগ্ন ছিলেন সবাই।

 

ভ্রমণের শেষে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ হাবিবুর রহমান ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নোমান হোসেন আখন্দের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন শাহরাস্তি প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সহকারী অধ্যাপক মোঃ আবুল কালাম, বীর মুক্তিযোদ্ধা সাবেক সভাপতি কাজী হুমায়ুন কবির, সাবেক সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সৈয়দ আমরুজ্জামান সবুজ, সাবেক শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক জাহাঙ্গীর আলম রতন, সৌদি আরব থেকে টেলিকনফারেন্সে সংযুক্ত হন রোটারিয়ান, সাংবাদিক ও নাট্যকার জাহাঙ্গীর আলম হ্নদয়।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন শাহরাস্তি প্রেসক্লাবের সহযোগী সদস্য ডা: দুলাল চন্দ্র ঘোষ, ইউসুফ পাটোয়ারী লিংকন, সৈয়দ মোকাদ্দেস হোসেন, মনিরুজ্জামান শান্ত, মোঃ ফিরোজ বেপারী, মাহবুব হাসান বাবলু, ফরিদ পাটোয়ারী, ইউসুপ আলী।

 

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফ্রান্স প্রবাসী শহীদুল্লাহ্ বাদল, সৌদি আরব প্রবাসী হাজী মুনসুর আহমেদ, নাসির উদ্দীন, মোহাম্মদ শামীম, মিজানুর রহমান, প্রমুখ।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
স্মার্ট বাংলাদেশের পথে এগিয়ে চলছে দেশ: ধর্মমন্ত্রী
চাঁদপুর সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা সম্পন্ন
পশুর নদে কয়লাবাহী কার্গো জাহাজডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার
রমজানে দ্রব্যমূল্য ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে সরকার সচেষ্ট…দীপু মনি
হাজীগঞ্জে যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা
রংপুরের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন

জেলার খবর এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ডঃ মোঃ মোয়াজ্জেম হোসেন, উপদেষ্টা সম্পাদক: অধ্যাপক মোঃ আবুল কালাম, প্রধান সম্পাদক: রোটাঃ মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিঃ মোঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা।
কার্যালয়: গ্রীন রোড, কাঁঠাল বাগান, ঢাকা ।