Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

বিশাল মিছিল নিয়ে নারায়ণগঞ্জ আ.লীগ সম্মেলনে গোলাম দস্তগীর গাজী

স্মরণকালের সবচেয়ে বড় মিছিল নিয়ে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের জেলা সম্মেলনে যোগ দিয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।
রোববার (২৩ অক্টোবর) দুপুরে ২টায় ওসমানী স্টেডিয়াম মাঠে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন শুরু হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ড. মো আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, নারায়ণগঞ্জ সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভী, সংসদ সদস্য শামীম ওসমান, নজরুল ইসলাম বাবু।

সম্মেলন ঘিরে পদপ্রত্যাশীদের ও নেতাকর্মীদের ব্যানার, পোস্টার ও ফেস্টুনে ছেয়ে গেছে পুরো নগর। প্রায় দুই যুগ পর নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আর এতে পূনরায় সভাপতি হয়েছে আঃ হাই ভুঁইয়া এবং সাধারণ সম্পাদক হয়েছে এড.আবু হাসনাত শহীদ বাদল।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি
মৎস্য ও প্রাণিসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে হবে: প্রধানমন্ত্রী
তাপপ্রবাহ শেষে বৃষ্টির আভাস
ফরিদপুরের সালথায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩০, বাড়িঘর ভাঙচুর
নাবিকদের রাখা হয় অস্ত্রের মুখে, ডলারের বস্তা পেয়ে গভীর রাতে গা ঢাকা দেয় দস্যুরা
নতুন বছর অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে: প্রধানমন্ত্রী

জাতীয় এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫