Header Border

ঢাকা, বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন, ১ প্রার্থীর মনোনয়ন বাতিল সম্পত্তিগত বিরোধের জেরে আহত ১,থানায় অভিযোগ শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি শাহরাস্তিতে ভ্রাম্যমাণ আদালতে মেমোরিয়াল হাসপাতালকে ১০ হাজার টাকা অর্থদন্ড কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ওএসডি, নতুন চেয়ারম্যান নিয়োগ সৌদি আরবের রিয়াদে সড়ক দুর্ঘটনায় ১ বাংলাদেশী নিহত শাহরাস্তি মাজার জিয়ারতের মাধ্যমে কামরুজ্জামান মিন্টুর মনোনয়ন পত্র দাখিল চুয়াডাঙ্গার পর পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু তীব্র তাপমাত্রা, ট্রেন ধীরে চলাচলের নির্দেশ ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকৃতি দিল বার্বাডোস

ফরিদগঞ্জে অভিমান করে যুবতীর আত্মহত্যা

ফরিদগঞ্জ প্রতিনিধি: চাঁদপুরের ফরিদগঞ্জে পরিবারের লোকজনের সাথে অভিমান করে প্রিয়া আক্তার (১৯) আত্মহত্যা করেছে। যুবতীর আত্মহত্যার সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানার এসআই আব্দুল কুদ্দুস সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

২২ জুলাই শুক্রবার গভীর রাতে উপজেলার চরদুঃখীয়া পশ্চিম ইউনিয়নের বিরামপুর এলাকার বাবুল মজুমদারের মেয়ে।
মৃত প্রিয়ার ভাই তারেক জানান, প্রিয়া  পরিবারের সদস্যদের সাথে অভিমান করে শুক্রবার গভীর রাত আনুমানিক ১টা থেকে ৪ টার মধ্যে নিজ ঘরের সিলিংফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। ভোরবেলা তার মা কুলছুমা বেগম প্রিয়াকে নামাজ পড়তে ডাকতে গিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পায়।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন জানান, যুবতীর আত্মহত্যার সংবাদ পেয়ে আমরা সকালে আত্মহত্যা কারীর লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য চাঁদপুর প্রেরণ করেছি। আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি
চুয়াডাঙ্গার পর পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু
শাহরাস্তিতে আবুল কাশেম হত্যা মামলার আসামি গ্রেফতার
সুস্থ ও সবল জাতি গড়ে তুলতে প্রোটিনের রয়েছে বিরাট অবদান—– রফিকুল ইসলাম বীরউত্তম
কুষ্টিয়াতে আগুনে পুড়লো ২০ বিঘা জমির পানবরজ
শাহরাস্তিতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫