Header Border

ঢাকা, সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

তানজিম সাকিবকে অধিনায়ক করে আইসিসির বিশেষ একাদশে ৩ বাংলাদেশী

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে এখনও পর্যন্ত দুর্দান্ত খেলছে বাংলাদেশ। তিন ম্যাচ খেলে দুটিতে জয় তুলে নিয়েছে টাইগাররা। তাতে সুপার এইটে এক পা দিয়ে রেখেছে নাজমুল হোসেন শান্তর দল।

আইসিসি তাদের ফেসবুক পেজে আজ চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের সেট-৩ (১০ ম্যাচ নিয়ে এক সেট) এর সেরা ফ্যান্টাসি একাদশ ঘোষণা করেছে। যেখানে বাংলাদেশ থেকে জায়গা পেয়েছেন তাওহীদ হৃদয়, তানজিম হাসান সাকিব ও তাসকিন আহমেদ। এক দেশ থেকে সর্বোচ্চ ৩ জন থাকতে পারেন একাদশে, তাই সবচেয়ে বেশি জায়গা পেয়েছেন বাংলাদেশিরাই।

এমনকি অধিনায়কের দায়িত্ব পেয়েছেন তানজিম সাকিব। এই একাদশের মধ্যে সবচেয়ে বেশি ১৪২ পয়েন্ট বাংলাদেশের এই পেসারের। তাসকিন ও হৃদয়ের পয়েন্ট যথাক্রমে ১৩১ ও ৬৪।

এছাড়া আইসিসির ফ্যান্টাসি একাদশে দ্বিতীয় সর্বোচ্চ দুজন ওয়েস্ট ইন্ডিজের। শারফেন রাদারফোর্ড ও আলজারি জোসেফ। এদিকে ভারত, দক্ষিণ আফ্রিকা, পাকিস্তান, যুক্তরাষ্ট্র, ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া এই ছয় দল থেকে একজন করে ক্রিকেটার আছেন।

আইসিসির ফ্যান্টাসি একাদশ (সেট ৩)- 
মোহাম্মদ রিজওয়ান, অ্যারন জোনস, তাওহিদ হৃদয়, শারেফানে রাদারফোর্ড, কেশব মহারাজ, তানজিম সাকিব (অধিনায়ক), তাসকিন আহমেদ, অ্যাডাম জাম্পা, আদিল রশিদ, আলজারি জোসেফ ও আর্শদীপ সিং।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ: হৃদয়ের ফিফটিতে টাইগারদের দেড়শ
টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের স্কোয়াড ঘোষণা
শাহরাস্তিতে ক্রিকেটারের খোঁজে ট্যালেন্ট হান্ট
সাবিনা-সানজিদাদের বেতন সমস্যার সমাধান দিলো ফিফা
৩৩ বলে সেঞ্চুরির রেকর্ড
শর্তসাপেক্ষে জাতীয় ক্রিকেট দলের স্পন্সর রবি

খেলাধুলা এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫