Header Border

ঢাকা, শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)

শাহরাস্তিতে সেনাবাহিনীর উদ্যোগে  বন্যার্তদের মাঝে গৃহ নির্মাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

দেশে  চলমান বন্যা পরবর্তী পূণর্বাসন পরিস্থিতিতে চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলায় চাঁদপুর আর্মি ক্যাম্প কতৃক  ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। ১৯ সেপ্টেম্বর, বৃহস্পতিবার দুপুর ১২ টায় মেহের ডিগ্রি কলেজ মাঠ চত্বরে এ  গৃহ নির্মাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।    

চাঁদপুর আর্মি ক্যাম্পের উদ্যোগে  বন্যাদুর্গত অসহায় ৮ টি  পরিবারের মাঝে জনপ্রতি ৪ ব্যান্ডেল ঢেউটিন, নগদ ৪ হাজার টাকা সহ সর্বমোট ৩২ ব্যান্ডেল ঢেউটিন, ও ৩২ হাজার নগদ  টাকা বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে গৃহ নির্মাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন এএফ ডব্লিউ সি,পি এস সি( কমান্ডার, ৪৪ পদাতিক বিগ্রেড)   ব্রিগেডিয়ার জেনারেল মো. ফারুক হাওলাদার। এছাড়াও আরো উপস্থিত ছিলেন মেজর মো. মোয়াজ্জেম হোসেন, পি এস সি (ভারপ্রাপ্ত অধিনায়ক,২১ বীর), মেজর কাজী গোলাম শাহাদাত, পি এস সি ( ব্রিগেড মেজর,৪৪ পদাতিক ব্রিগেড),ক্যাপ্টেন মো. রিফাত আল আসমাউল (ক্যাম্প কমান্ডার,শাহরাস্তি আর্মি ক্যাম্প)।

এ সময় আরো উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিষ্টেট মো: ইয়াসির আরাফাত, মেহের ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো: মিজানুর রহমান, শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি মো: মাসুদ রানা, সাধারণ সম্পাদক নোমান হোসেন আখন্দ প্রমুখ।

বিগ্রেডিয়ার জেনারেল মো: ফারুক হাওলাদার গণমাধ্যমকর্মীদের জানান, বন্যা পরবর্তী পূনবার্সন পরিস্থিতিতে সেনাবাহিনী কতৃক বিভিন্ন উপজেলায় এ গৃহনির্মাণ সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।  শাহরাস্তি   উপজেলায় বন্যা পরিস্থিতির অবনতির কারণে এই এলাকায় জানমালের বেশ ক্ষয়ক্ষতি পরিলক্ষিত হয়। বন্যা কার্যক্রমে  গত ২৪ আগষ্ট থেকে চাঁদপুর আর্মি ক্যাম্প হতে শাহরাস্তি উপজেলায়  বিপুল পরিমাণে ত্রাণ বিতরন  কার্যক্রম   পরিচালনা করে আসছে।
এই গৃহ নির্মাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ কার্যক্রম অন্যান্য উপজেলাতেও কার্যকর থাকবে।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
নাঙ্গলকোট থেকে উদ্ধার হলো শাহরাস্তি থেকে চুরি হওয়া ১৪ টি গরু
শাহরাস্তিতে ওয়ার্ড আওয়ামী লীগ নেতার  হামলায় ছাত্রদল নেতা আহত!
শাহরাস্তিতে বন্যার্ত ১৩ শত ৫০ জন কৃষক পেল উফশী আমন ধান বীজ  সার সহ  কৃষি উপকরণ
শাহরাস্তি পৌরসভার জলাবদ্ধতা ও বর্জ্য ফেলার স্থান পরিদর্শনে পৌর প্রশাসক মুস্তাফিজুর রহমান
বন্যার্তদের মাঝে ফুডপ্যাক বিতরণ ইঞ্জিঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহার
শাহরাস্তিতে বানবাসীদের মাঝে পিসবের ত্রাণ সামগ্রী বিতরণ

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মুহাম্মদ শাহাদাত হোসেন, ব্যবস্থাপনা পরিচালক: ইঞ্জিঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা,  প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত। বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫