Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

আন্তঃজেলা চোর চক্রের ২ সদস্য গ্রেফতার

চাঁদপুরের শাহরাস্তিতে আন্তঃ জেলা গাড়ী চোর চক্রের সক্রিয় ২ সদস্যকে আটক করেছে থানা পুলিশ।এরা হলেন, আলমগীর হোসেন(২৭), ও মোঃ বাবলু মিয়া(২৪)।

জানা যায, বৃহস্পতিবার, ২১ মার্চ দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শাহরাস্তি থানার ১৭নং রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের চিতোষী-মুদাফ্ফরগঞ্জ পাকা সড়কের রঘুরামপুর কোম্পানীর ব্রীজের পূর্ব পাশে জনৈক আবু তাহের এর ওয়ার্কশপ এর সামনে পাকা রাস্তার উপর হতে আন্তঃজেলা চোর চক্রের২ জন সক্রিয় সদস্যকে আটক করে পুলিশ। ঐ সময় তাদের কাছ থেকে একটি হলুদ রঙ্গের পিকআপ গাড়ী উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী আলমগীর হোসেন কুমিল্লা জেলার লাকসাম উপজেলার কাগৈয়া আলতাফ মিয়া বাড়ির মোঃ ফজর আলী ও মিনারা বেগমের ছেলে। এছাড়া অপর আসামি মোঃ বাবলু মিয়া একই উপজেলার বেলঘর আজিজ মিয়া বাড়ির মোঃ শাহআলম ও মরিয়ম বেগমের ছেলে।

আলোচ্য মামলার বাদী আবুল খায়ের(৪৩), পিতা- আলী আশ্রাব, মাতা- রাজিয়া খাতুন, সাং- নোয়াপাড়া(জাহাঙ্গীর মেম্বারের বাড়ী), থানা- বরুড়া, জেলা-কুমিল্লা থানায় হাজির হইয়া লিখিতভাবে জানান যে, বাদীর মালিকীয় হলুদ ও ব্লু রয়ের একটি পিকআপ গাড়ী ফারুক হোসেন চালিয়ে থাকে। ২১/০৩/২০২৪ তারিখ ভোর অনুমান ০৪.০০ ঘটিকার সময় ড্রাইভার ফারুক হোসেন গাড়ীটি ঢাকা শাহবাগ থানাধীন বক্সিবাজার সিগনেলের সামনে রাখিয়া সেহরী খাওয়ার জন্য হোটেলে যায়। ২১/০৩/২০২৪ তারিখ ভোর অনুমান ০৪.৫৫ ঘটিকার সময় সেহরী খেয়ে ও ফজরের নামাজ আদায় করে আসিয়া দেখে যে, গাড়ীটি নাই। গাড়ীর ড্রাইভার ফারুক হোসেন তাৎক্ষণিক বিষয়টি বাদীকে জানায়। গাড়ীটি খোঁজাখুজি করার একপর্যায়ে সংবাদ পান যে, শাহরাস্তি থানা পুলিশ বাদীর গাড়ীটি উদ্ধার করিয়াছে। উক্ত সংবাদে ভিত্তিতে বাদী সহ আরো লোকজন ২১/০৩/২০২৪ইং তারিখ দুপুর অনুমান ০১.৩০ ঘটিকার শাহরাস্তি থানাধীন রায়শ্রী দক্ষিণ ইউপির অন্তর্গত চিতোষী-মুদাফ্ফরগঞ্জ পাকা সড়কের রঘুরামপুর কোম্পানীর ব্রীজের পূর্ব পাশে জনৈক আবু তাহের এর ওয়ার্কশপ এর সামনে পাকা রাস্তার উপর আসিয়া দেখে যে, পুলিশ বাদীর গাড়ীটি সহ ০২ জন আসামী আলমগীর হোসেন(২৭) ও মোঃ বাবলু মিয়া(২৪), দ্বয়কে আটক করিয়াছে। বাদী তাহার গাড়ীটি সনাক্ত করে। বাদীর এজাহার দাখিলের প্রেক্ষিতে শাহরাস্তি মডেল থানার মামলা নং-০৯, তাং- ২২/০৩ /২০২৪;পরবর্তীতে আটক আসামীদ্বয়কে মামলার ঘটনার বিষয়ে ব্যাপক জিজ্ঞাসা করে যথাযথ পুলিশ এসকর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক
শাহরাস্তিতে স্বর্ণ চুরির ঘটনায় গ্রেপ্তার ১
অবশেষে কারামুক্ত হলেন আল্লামা মামুনুল হক
বজ্রপাতে একদিনে প্রাণ গেল ১১ জনের
শাহরাস্তিতে ২ চেয়ারম্যান, ৫ ভাইস চেয়ারম্যান ও ৪ মহিলা ভাইস চেয়ারম্যানের মাঝে প্রতীক বরাদ্দ
তীব্র গরমে বিশুদ্ধ পানি ও ওরস্যালাইন বিতরণ করলেন ছাত্রলীগ নেতা ইঞ্জিঃ ইমতিয়াজ তোহা

শীর্ষ সংবাদ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫