Header Border

ঢাকা, শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী হাতিয়ায় দেখা মিলল বিষধর ‘ইয়েলো-বেলিড সি স্নেক’ বান্দার যে কর্মের ফলে বৃষ্টি বন্ধ করে দেন আল্লাহ শাহরাস্তি প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে ইউএনওর মতবিনিময় সভা অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন, ১ প্রার্থীর মনোনয়ন বাতিল সম্পত্তিগত বিরোধের জেরে আহত ১,থানায় অভিযোগ শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি শাহরাস্তিতে ভ্রাম্যমাণ আদালতে মেমোরিয়াল হাসপাতালকে ১০ হাজার টাকা অর্থদন্ড কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ওএসডি, নতুন চেয়ারম্যান নিয়োগ

শাহরাস্তিতে সাগরিকা ট্রেনের ছাদ থেকে পড়ে কিশোরের মৃত্যু

চাঁদপুরের শাহরাস্তিতে চট্টগ্রাম থেকে চাঁদপুরগামী সাগরিকা এক্সপ্রেসের চলন্ত ট্রেনের  ছাদ থেকে পড়ে প্রাণ হারিয়েছে মো. পারভেজ আহম্মেদ দেলোয়ার (১৭) নামের এক কিশোর।

সোমবার দুপুরে চাঁদপুর-লাকসাম রেল সড়কের হাজীগঞ্জ উপজেলার সীমান্তবর্তী শাহরাস্তির ওয়ারুক রেল স্টেশনের পাশে এ দুর্ঘটনা ঘটে।

ট্রেনের ছাদ থেকে পড়ে মারা যাওয়া কিশোর কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার মির্জাপুর গ্রামের আনোয়ার হোসেনের পুত্র।

এ প্রসঙ্গে স্থানীয় পথচারী মহিন ও সাদ্দাম বলেন, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সাগরিকা এক্সপ্রেস ট্রেনটি চাঁদপুরের অভিমুখী ছিল।  ট্রেনটি ওই এলাকা অতিক্রমের সময় অন্য যাত্রীদের সঙ্গে নিহত পারভেজ ছাদে অবস্থান করছিল। পরে অসাবধানতাবশত সে ট্রেন থেকে পা পিছলে  নিচে  পড়ে গেলে মুহূর্তের মধ্যে তার দেহ কয়েক খন্ডে বিভক্ত হয়।

স্থানীয়রা বিষয়টি চাঁদপুর জিআরপি থানা পুলিশকে অবহিত করে। ওই সংবাদ চারদিকে চাউর হতে চাঁদপুর রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ উল্লাহ বাহার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
হাতিয়ায় দেখা মিলল বিষধর ‘ইয়েলো-বেলিড সি স্নেক’
শাহরাস্তি প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে ইউএনওর মতবিনিময় সভা
শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি
চুয়াডাঙ্গার পর পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু
শাহরাস্তিতে আবুল কাশেম হত্যা মামলার আসামি গ্রেফতার
সুস্থ ও সবল জাতি গড়ে তুলতে প্রোটিনের রয়েছে বিরাট অবদান—– রফিকুল ইসলাম বীরউত্তম

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫