Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

পেটের দাগ লুকাতে ট্যাটু করিয়েছেন নায়িকা মিমি

বিনোদন ডেস্ক
টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী। তিনি নিজের শরীরের কয়েকটি স্থানে ট্যাটু করিয়েছেন। তার ডান হাতের নাটরাজ ট্যাটু প্রায়ই নজরে পড়ে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের।

এছাড়াও এ নায়িকার আরও একটি ট্যাটু রয়েছে। যেটি দেখতে ময়ূরের পালকের মতো। আর সেটি তার তলপেটে। ভারতীয় গণমাধ্যমে মিমি তার এই ট্যাটুর রহস্য জানিয়েছেন। যা তার শৈশবের স্মৃতির সঙ্গে জড়িত।

এ নায়িকা বলেন, ছোটবেলার একটি দাগ রয়েছে তার তলপেটে। সেই দাগ ঢাকার জন্য ট্যাটু করিয়েছেন তিনি। অ্যাপেনডিক্স অস্ত্রোপচার করা হয়েছিল। দাগটি মিলিয়ে না যাওয়ায় এই ট্যাটু করা।

 

টালিউডের এ তারকা মূলত ক্রপ টপ পরলে তার তলপেটের ওই দাগটি দৃশ্যমান থাকতো। এ কারণে সেই দাগ ঢাকার জন্যই ওই ‘পালক’ ট্যাটু করিয়েছেন তিনি। এ সংসদ সদস্য সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সেখানে নিজের ব্যক্তিগত ও ক্যারিয়ার বিষয়ক বিভিন্ন বিষয় শেয়ার করে থাকেন। চলতি বছরই তার ‘রক্তবীজ’ মুক্তি পেতে যাচ্ছে। এতে নুসরাতের সঙ্গে অভিনয় করেছেন আবীর।

বিভিন্ন তারকারা নিজেদের সৌন্দর্য বৃদ্ধি কিংবা তা আরও ফুটিয়ে তোলার জন্য নানা পদ্ধতি অবলম্বন করে থাকেন। মেকআপ নেয়া স্বাভাবিক হলেও কেউ কেউ সার্জারি করে মুখ এবং শরীরের অন্যান্য অংশে পরিবর্তন আনেন। আবার কেউ ট্যাটু করিয়ে থাকেন। এ জন্য শরীরের বিভিন্ন জায়গায় পছন্দের ট্যাটু করতে দেখা যায় নায়ক-নায়িকাদের। সূত্র: টিভি নাইন বাংলা

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিচারক বাঁধন
ক্যারিয়ারের শেষ সিনেমা নিয়ে কী বললেন শাহরুখ খান?
নতুন প্রেমিকার অ্যাপার্টমেন্টে রাত্রিযাপন করছেন টম ক্রুজ!
যেভাবে মারা গেলেন আহমেদ রুবেল
‘আমার সঙ্গে এতগুলো রাত থেকেছে, এখন বলছে বিয়ে সম্ভব নয়’
টেলর সুইফটকে খোঁজার অপশন বন্ধ করল টুইটার

বিনোদন এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫