Header Border

ঢাকা, বুধবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

গৌরীপুরে চৌকিদার রজব হত্যায় ৭ জনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক

চৌকিদার রজব আলী হত্যা মামলায় ৭ আসামিকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন ময়মনসিংহের আদালত। একইসঙ্গে দণ্ডপ্রাপ্তদের ১০ হাজার টাকা করে অর্থদণ্ড অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ডের আদেশ দেয়া হয়। ময়মনসিংহের গৌরীপুরে ওই হত্যাকাণ্ড ঘটে।

বৃহস্পতিবার বিকেল সোয়া ৪টার দিকে ময়মনসিংহের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক সাবরিনা আলী এই রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- আবদুল কুদ্দুছ, তারা মিয়া, হাদিস মিয়া, আবু বকর, আতিউল্লাহ, মতিউর রহমান মতি ও ফকর উদ্দিন। এদের মধ্যে তারা মিয়া পলাতক আছেন। বাকিদের উপস্থিতিতে আদালত এই রায় ঘোষণা করেন।

আদালতের বেঞ্চ সহকারী মো. মোশাররফ হোসেন এসব তথ্য নিশ্চিত করে জানান, ২০০৬ সালের ১২ অক্টোবর গৌরীপুর উপজেলার বাহেরতলা এলাকায় আসামিদের হামলায় খুন হন স্থানীয় চৌকিদার রজব আলী। এ ঘটনার একদিন পর ১৩ সেপ্টেম্বর নিহতের ছেলে হারুন অর রশিদ বাদি হয়ে ১১ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর আসামিদের মধ্যে একজন মারা যান।

তিনি আরও জানান, আসামিদের মধ্যে ৭ জনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত তাদের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ ও অর্থদণ্ড দেন। আর বাকি তিনজনকে খালাস দেয়া হয়েছে।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
হাতি পালনে স্থগিতাদেশ দিলেন হাইকোর্ট
মিঠাপুকুরে আফিম চাষ, দেড় হাজার গাছসহ গ্রেপ্তার ২
র‌্যাবের জালে ধরা পড়লো কিশোর গ্যাং এর ২১ সদস্য
শাহরাস্তিতে সাজা প্রাপ্ত ২ আসামি গ্রেফতার, জেল হাজতে প্রেরণ
শাহরাস্তির মাদক সম্রাট সিস্টেম খোকন ফের গ্রেফতার
নাটোরে হেরোইন বহনের দায়ে যুবকের যাবজ্জীবন

আইন আদালত এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ডঃ মোঃ মোয়াজ্জেম হোসেন, উপদেষ্টা সম্পাদক: অধ্যাপক মোঃ আবুল কালাম, প্রধান সম্পাদক: রোটাঃ মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিঃ মোঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা।
কার্যালয়: গ্রীন রোড, কাঁঠাল বাগান, ঢাকা ।