Header Border

ঢাকা, শুক্রবার, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

সানি লিওনকে যে কারণে তার মা ঘৃণা করেন

বিনোদন ডেস্ক
বলিউডের অতি আলোচিত অভিনেত্রী সানি লিওন। কিন্তু পরিচিতি পেয়েছিলেন নীল সিনেমার জগতে কাজ করেই। মাত্র ১৯ বছর বয়সেই অন্ধকার সেই দুনিয়ায় পা রাখেন তিনি। পরিবারকে না জানিয়ে গোপনেই করেছিলেন সেই কাজ। যদিও একটা সময় তার ভাই বিষয়টা টের পেয়ে যায়। তবুও বোনকে ফেরাতে পারেননি নীল সিনেমার জগত থেকে।

এরপর পরিবারও জানতে পারে এই তারকার পেশা সম্পর্কে। সানির কথায়, নীল ছবির দুনিয়ায় পা রেখেই এমন একটা কাজ করেছিলেন তিনি, যা শুনে রেগে আগুন হয়েছিল তার মা। শুধু তাই নয়, সানিকে সেই কাজের জন্য ঘৃণাও করতেন তিনি।

পর্ন ইন্ডাস্ট্রিতে পা রেখেই নিজের নাম বদলে ফেলেন অভিনেত্রী। করণজিৎ কউর থেকে হয়ে যান সানি লিওন। কিন্তু এই নামটি ছিল তার ভাইয়ের। পরিবারের সকলের কাছেই এ নামে পরিচিত ছিলেন তিনি।

নাম বদলানোর জন্য ভাইয়ের নামটাই পছন্দ করেন সানি। ব্যবহার করেন নিজের নাম হিসেবে। যেটা মোটেও পছন্দ হয়নি তার মায়ের। সরাসরি তাকে জিজ্ঞেস করেন, এত নামের মধ্যে তুই এই নামটাই খুঁজে পেলি?

সানি বলেন, আমার আসল নাম করণজিৎ কউর। কিন্তু যখন নীল ছবির জগতে পা রাখি তখন আমাকে একটা আকর্ষণীয় নাম রাখতে বলা হয়। আমি আমার ভাইয়ের নাম ধার নিই। তারপরই আমার নাম হয়ে যায় সানি লিওন। এরপর থেকেই আমার মা আমাকে সহ্য করতে পারেন না। একপ্রকার ঘৃণা করতেন আমাকে।

পর্ন ইন্ডাস্ট্রি ছেড়ে বলিউডে ক্যারিয়ার গড়ছেন তিনি। সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবেও হাজির হয়েছিলেন অভিনেত্রী। সেখানে সাড়া ফেলেছে তার নতুন সিনেমা ‘কেনেডি’। এই ছবিতে অনুরাগ ক্যশপের মতো পরিচালকের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন সানি। যা তার চলচ্চিত্র ক্যারিয়ারের অন্যতম সাফল্য দেখছেন সকলে।

২০১১ সালে বিগ বসের পঞ্চম সিজনের প্রতিযোগী হয়ে ভারতীয় টেলিভিশনে আত্মপ্রকাশ হয় তার। যদিও তত দিনে দুষ্টু ছবির নায়িকা হিসেবে বিপুল খ্যাতি পেয়েছেন। যদি সেই পরিচিতি এখন অতীত বলিউডে পা রাখলেন পূজা ভট্ট পরিচালিত ছবি ‘জিসম ২’-এর মাধ্যমে। এর পর ‘জ্যাকপট’, ‘রাগিনী এমএমএস-২’, ‘এক পহেলি লীলা’, ‘রইস’-সহ একাধিক সিনেমা থেকে আইটেম গান, মিউজ়িক ভিডিয়ো, রিয়্যালিটি শো করেছেন তিনি। আর ফিরে তাকাতে হয়নি সানিকে। সূত্র: আনন্দবাজার

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিচারক বাঁধন
ক্যারিয়ারের শেষ সিনেমা নিয়ে কী বললেন শাহরুখ খান?
নতুন প্রেমিকার অ্যাপার্টমেন্টে রাত্রিযাপন করছেন টম ক্রুজ!
যেভাবে মারা গেলেন আহমেদ রুবেল
‘আমার সঙ্গে এতগুলো রাত থেকেছে, এখন বলছে বিয়ে সম্ভব নয়’
টেলর সুইফটকে খোঁজার অপশন বন্ধ করল টুইটার

বিনোদন এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫