Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

ক্যারিয়ারের শেষ সিনেমা নিয়ে কী বললেন শাহরুখ খান?

৪ বছরের বিরতি দিয়ে ২০২৩ সালে বড়পর্দায় ফিরেছিলেন শাহরুখ খান। এসেই হ্যাটট্রিক হিট উপহার দেন সিনেমাপ্রেমীদের। বছরের শুরুতে ‘পাঠান’ জ্বরে কাবু করেন ভক্তদের। এরপর ‘জাওয়ান’ ঝড়ে বক্স অফিসে আগুন লাগিয়ে ক্যামিওতে ‘টাইগার-৩’ এ দেখা দেন অভিনেতা। বছরের শেষে বড়দিনে আবারও বড়পর্দায় কিং খান। ‘ডানকি’ দিয়ে বছর শেষ করেন। প্রতিটি সিনেমা বক্স অফিসে সাফল্যের পাশাপাশি সমালোচকদের প্রশংসাও অর্জন করে।

কিন্তু নতুন বছরে আর কোনো সিনেমার ঘোষণা দেননি এসআরকে। দুবাইতে ওয়ার্ল্ড গভর্নমেন্টস সামিটে অতিথি হিসেবে হাজির ছিলেন শাহরুখ। আর সেই মঞ্চেই নিজের ফিল্মি ক্যারিয়ারের সার্বিক চড়াই-উতরাই, নিজের দর্শন সবকিছু নিয়ে কথা বললেন। সেইসাথে দারুণ এক ঘোষণা দিলেন বলিউড কিং। নিজের ক্যারিয়ারের শেষ সিনেমা কেমন হবে, তার সংকেত দিলেন তিনি।

মঞ্চে শাহরুখ জানান, তিনি সামনে আরও ৩০ থেকে ৩৫ বছর অভিনয় করে যেতে চান। তবে শেষ সিনেমায় তিনি স্পেশাল কোনো চরিত্রে আসতে চান পর্দায় যাতে সিনেমাপ্রেমীরা তাকে মনে রাখে অনেকদিন। তবে দর্শকদের কাছে তিনি একটি অনুরোধ করে বসেন। তাদেরকে উর্দু ও আরবি শিখতে বলেন তিনি। এর কারণ হিসেবে জানান, তিনি চান তার শেষ ছবিটি বিশ্বব্যাপী বড় পরিসরে মুক্তি পাক এবং সারা বিশ্বের দর্শক যেনো সেটি উপভোগ করতে পারে।

মার্কিন সিনেমায় অভিনেতাকে কেনো দেখা যায়নি সেটিও বলেন শাহরুখ। হলিউড সিনেমা ‘স্ল্যামডগ মিলিয়নিয়ার’ এ অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি। কারণ সেই মুহূর্তে তিনি হিন্দি টেলিভিশনে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ শিরোনামের একটি রিয়েলিটি শো’র সঞ্চালক হিসেবে কাজ করছিলেন।

উল্লেখ্য, আগামী মার্চ বা এপ্রিলের দিকে কিং খান তার পরবর্তী সিনেমার শ্যুটিং শুরু করবেন বলে ধারণা করা হচ্ছে। তবে এখন পর্যন্তও ছবিটির নাম বা অন্য কোনো বিবরণ প্রকাশিত হয়নি।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
‘ছেলেরা বেবি ডাকে, ঘরে আসতে চায়’ বললেন কসমিক সেক্স অভিনেত্রী
আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিচারক বাঁধন
নতুন প্রেমিকার অ্যাপার্টমেন্টে রাত্রিযাপন করছেন টম ক্রুজ!
যেভাবে মারা গেলেন আহমেদ রুবেল
‘আমার সঙ্গে এতগুলো রাত থেকেছে, এখন বলছে বিয়ে সম্ভব নয়’
টেলর সুইফটকে খোঁজার অপশন বন্ধ করল টুইটার

বিনোদন এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫