Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

আগামী দিনগুলোতে আমি যেন আপনাদের সাথে কাজ করতে পারি—জাকির হোসেন প্রধানীয়া

মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া
শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে দলীয় মতবিনিময় সভার মাধ্যমে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে নিজেরনাম ঘোষণা করেন অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সমাজ সেবক ও নারগিস ফুড এন্ড এগ্রো এর চেয়ারম্যান আলহাজ্ব মো. জাকির হোসেন প্রধানীয়া।

গত ২৭ জুলাই,বৃহস্পতিবার বিকেলে শাহরাস্তির প্যারাডাইজ রেস্টুরেন্ট এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক সফিউল আজম স্বপনের সঞ্চালনায় এটি অনুষ্ঠিত হয়। এসময় জাকির হোসেন প্রধানীয়া তার বক্তব্যের প্রথমেই শ্রদ্ধার সাথে স্মরণ করেন ১৯৫২ সাল থেকে ১৯৭১ সাল পর্যন্ত ভাষা ও দেশের জন্য যাহারা শাহাদাত বরন করেছেন!
তিনি বলেন, আমি আমার নির্বাচনী উদ্দেশ্য, পরিকল্পনা জনকল্যাণে আমার সমাজসেবা মূলক চিন্তা ভাবনা আপনাদের মাধ্যমে প্রিয় হাজীগঞ্জ ও শাহরাস্তি বাসীকে জানাতে চাই। আমার নির্বাচনী উদ্দেশ্য হাজীগঞ্জ- শাহরাস্তি জনগনের নানাবিধ সমস্যা চিহ্নিতকরন এবং তা সমাধান করা। তাছাড়া হাজীগঞ্জ-শাহরাস্তিকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা। সর্বোপরি শাহরাস্তি-হাজীগঞ্জ বাসীর সাথে কাঁধে কাঁধ মিলিয়ে পথচলা। এছাড়া সততা, শিক্ষা, স্বাস্থ্য ও কর্ম এই চার আদর্শের ভিত্তিতে আপনাদের সাথে কাজ করার উদ্দেশ্য নিয়েই আপনাদের সাথে আশা ও নির্বাচনী ঘোষণা দেওয়া।তিনি বলেন, হাজীগঞ্জ-শাহরাস্তির সকল নেতৃবৃন্দ জনপ্রতিনিধিগণ এবং সর্বস্তরের জনগণের কাছে গত জেলা পরিষদ নির্বাচনে আমার ওয়াদা ছিল আপনাদের জন্য কাজ করা। যে ভাবে বিগত নির্বাচনে আপনারা আমাকে সার্বিক সহযোগীতা করেছেন, সে জন্য আমি ও আমার পরিবারের পক্ষ থেকে আপনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

প্রিয়, হাজীগঞ্জ-শাহরাস্তিবাসী আপনারা আমার জন্য দোয়া করবেন, আগামী দিনগুলিতে আমি যেন আপনাদের সাথে কাজ করতে পারি, আমি কাজ করতে চাই, জননেত্রী শেখ হাসিনার সাথে আমার দেশের জন্য, আপনাদের জন্য। আমি সবসময় দলের ত্যাগী, পরীক্ষিত, রাজপথের নিবেদিত প্রাণ কর্মীদের কল্যাণে কাজ করতে চাই। দলের অসহায়, নিপীড়িত, নির্যাতিত, মামলা- হামলার শিকার সুবিধা বঞ্চিত নেতাকর্মীদের জন্য কাজ করে যাব।এ সময় অন্যান নেতৃবন্দের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা খিজির হায়দার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, চিতোষী পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ মনিরুজ্জামান আনছারী, মেহার দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শামসুদ্দিন আহমেদ টিউলিপ, সূচীপাড়া উওর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো কবির হোসেন, টামটা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ সাবেক সভাপতি কাজী নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, টামটা দক্ষিণ ইউনিয়ন চেয়ারম্যান মোঃ জহিরুল আলম মানিক, হাজীগঞ্জ ৩ নং কালচোঁ ইউনিয়ন চেয়ারম্যান মানিক প্রধানীয়া, চিতোষী পূর্ব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আবু ইউসুফ পাটোয়ারী, সাবেক ছাত্রনেতা মহসিন পাটোয়ারী, মনিরুজ্জামান শান্ত, রফিকুল ইসলাম রকি, জেলা ছাত্রলীগের সহ- সভাপতি ইস্কান্দার মিয়া সুমন, সোহরাব হোসেন সৌরভ প্রমুখ। সভায় উপজেলা আওয়ামী লীগ,ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
যশোরের নতুন এসপি মাসুদ আলম
যমুনা নদীর ভাঙ্গন: নিলামে বিক্রি হলো প্রাথমিক বিদ্যালয়, হুমকিতে শতাধিক পরিবার
শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ ২০২৪ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা
কোটি টাকা আত্নসাৎ ও নিজের অপকর্ম ঢাকতে খোরশেদ দ্বিতীয় বিয়ে সহ মিথ্যাচার করছে
শাহরাস্তিতে অনুদানের চেক বিতরণ, চুরি ও বিভিন্ন অনিয়ম রোধে আলোচনা সভা সম্পন্ন
শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন

সারাদেশ এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫