Header Border

ঢাকা, শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

চুয়াডাঙ্গার পর পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু

চুয়াডাঙ্গার পর পাবনায় হিটস্ট্রোকে সুকুমার দাস নামের (৫৮) নামের এক ব্যক্তি মারা গেছেন। শনিবার (২০ এপ্রিল) দুপুরে শহরের রুপকথা রোডে একটি দোকানে বসে চা পানরত অবস্থায় হিটস্ট্রোক করেন তিনি। মৃত সুকুমার দাস শহরের শালগাড়িয়া মহল্লার বাসিন্দা। তার বাবা প্রয়াত পূর্ণ চন্দ্র দাস।

স্থানীয়রা জানান, সুকুমার দাস দুপুরে একটি চা-স্টলে গিয়ে চা পান করছিলেন। এ সময় তিনি হঠাৎই অজ্ঞান হয়ে যান। আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. জাহিদুল ইসলাম বলেন, সুকুমার দাস হিটস্ট্রোকে মারা গেছেন। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু।

এর আগে, একই দিন (শনিবার) সকাল সাড়ে ৭টার দিকে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় হিটস্ট্রোকে জাকির হোসেন নামে মাধ্যমিক বিদ্যালয়ের এক দফতরি মারা যান।

উল্লেখ্য, চলতি সপ্তাহ ধরে পাবনায় প্রচণ্ড দাবদাহ বইছে। পুরো সপ্তাহজুড়ে তাপমাত্রা ৪০ ডিগ্রি বা তার আশেপাশে রয়েছে। ঈশ্বরদী আবহাওয়া অফিস সূত্র জানায়, শনিবার বেলা ৩টায় জেলায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। শুক্রবার ছিল ৪১ ডিগ্রি, বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ছিল ৩৯ ডিগ্রি, বুধবার (১৭ এপ্রিল) ৪০ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
শাহরাস্তিতে স্বর্ণ চুরির ঘটনায় গ্রেপ্তার ১
বজ্রপাতে একদিনে প্রাণ গেল ১১ জনের
শাহরাস্তিতে ২ চেয়ারম্যান, ৫ ভাইস চেয়ারম্যান ও ৪ মহিলা ভাইস চেয়ারম্যানের মাঝে প্রতীক বরাদ্দ
তীব্র গরমে বিশুদ্ধ পানি ও ওরস্যালাইন বিতরণ করলেন ছাত্রলীগ নেতা ইঞ্জিঃ ইমতিয়াজ তোহা
শাহরাস্তিতে জমি নিয়ে সংঘর্ষে চারজন আহত, থানায় অভিযোগ
চাঁদপুরে তিন প্রার্থীর প্রার্থিতা প্রত্যাহার

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫