Header Border

ঢাকা, রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত, আহত ৬ আধুনিক- সমৃদ্ধ ও পরিকল্পিত উপজেলা গড়তে ঘোড়া প্রতীকে ভোট দিন…ইঞ্জিঃ মকবুল হোসেন সবজির বাজারে আগুন, মাছ-মাংসেও অস্বস্তি গাজায় ইসরায়েলি হামলার প্রতিবাদে ঢাকায় জামায়াতের বিক্ষোভ আনারস প্রতীক আমার একার নয়, এই প্রতীক শাহরাস্তিবাসির…ওমর ফারুক রুমি বিশ্বের সকল মুসলিম দেশগুলো একসঙ্গে কাজ করলে ফিলিস্তিনের দাবি আদায় সহজ হতো : প্রধানমন্ত্রী জনগণ সর্বান্তকরণে উপজেলা নির্বাচন প্রত্যাখান করেছে : রুহুল কবির রিজভী সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক হিটস্ট্রোকে দুই সপ্তাহে ১৫ জনের মৃত্যু

রোনালদোর রেকর্ডের ম্যাচে আল-নাসরের জয়

ক্রীড়া ডেস্ক
সময়টা খুব একটা ভালো যাচ্ছিল না ক্রিশ্চিয়ানো রোনালদোর। গোল করা যেন ভুলেই গিয়েছিলেন সিআর সেভেন। ছয় ম্যাচ পর সেই গোলখরা কাটল তার। সেই সঙ্গে দারুণ এক রেকর্ডেও নাম উঠে গেল আল নাসর ফরোয়ার্ডের।

আল নাসের আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপে তিউনিসিয়ার ক্লাব মোনাস্তিরের বিপক্ষে ৪-১ গোলে জিতেছে। যেখানে খেলার ৭৪তম মিনিটে দলের দ্বিতীয় গোলটি করেছেন সিআর সেভেন। এই গোলেই মূলত রেকর্ড গড়েন তিনি। গোলটি তিনি করেছেন ডান প্রান্ত থেকে আসা ক্রস থেকে দুর্দান্ত এক হেডে। রেকর্ডটা এখানেই। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে হেড থেকে এটি রোনালদোর ১৪৫তম গোল। হেড থেকে এত গোল এর আগে কেউ করতে পারেননি।

এই রেকর্ড গড়তে রোনালদো পেছনে ফেলেছেন জার্মানির কিংবদন্তি গার্ড মুলারকে। জার্মানির ১৯৭৪ বিশ্বকাপজয়ী দলের সদস্য মুলার সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে হেড থেকে ১৪৪ গোল করেছেন।

সব প্রতিযোগিতা মিলিয়ে আল নাসর পাঁচ ম্যাচ পর জয়ের দেখা পেল। আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপের চলতি আসরে এটিই তাদের প্রথম জয়। ‘সি’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে সৌদি ক্লাব আল শাবাবের সাথে গোলশূন্য ড্র করেছিল তারা। ২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে আছে আল নাসর।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
সাবিনা-সানজিদাদের বেতন সমস্যার সমাধান দিলো ফিফা
৩৩ বলে সেঞ্চুরির রেকর্ড
শর্তসাপেক্ষে জাতীয় ক্রিকেট দলের স্পন্সর রবি
১০০০তম ম্যাচে বছরের প্রথম গোলে রোনালদোর নতুন উদ্‌যাপন
ব্রাজিলকে বিদায় করে অলিম্পিকে আর্জেন্টিনা
টি-টোয়েন্টির সুপারস্টাররা বিপিএলে

খেলাধুলা এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫