Header Border

ঢাকা, শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :

হাজীগঞ্জ শাহরাস্তিতে বিভিন্ন সামাজিক কার্যক্রমে ইঞ্জি. মোহাম্মদ হোসাইনের ব্যাপক অংশগ্রহণ

বিশেষ প্রতিনিধি
চাঁদপুরের হাজীগঞ্জ শাহরাস্তিতে বিভিন্ন সামাজিক কার্যক্রমে ইঞ্জি. মোহাম্মদ হোসাইনের ধারাবাহিকভাবে ব্যাপক অংশগ্রহণ চলছে।

৩১ জুলাই দাপ্তরিক কাজ শেষে অনির্ধারিত কর্মসূচিতে শাহরাস্তি এবং হাজীগঞ্জ দুই উপজেলার অগ্নিকাণ্ড ক্ষতিগ্রস্ত দুই পরিবারের পাশে এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি নূর বিএসসি এর শারীরিক খোঁজ খবর নিতে ওনার বাসায় ছুটে যান।

গত ২১ জুলাই শাহরাস্তি উপজেলা টামটা দঃ ইউনিয়ন আলিপুর গ্রামের জনাব রবিউল ইসলাম এর বসত ঘর অগ্নিকাণ্ডে পুড়ে যায় এবং অগ্নিকাণ্ডে প্রতিবন্ধী শিশুর মৃত্যু হয়। অগ্নিকাণ্ড ক্ষতিগ্রস্ত রবিউল ইসলাম এবং তার পরিবার এর খোঁজ খবর নিতে বিকাল ৪ টায় বাংলাদেশ আওয়ামী বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির বিদ্যুৎ খাত সংক্রান্ত কমিটির চেয়ারম্যান ও পাওয়ার সেল এর মহাপরিচালক ইঞ্জি. মোহাম্মদ হোসাইন ক্ষতিগ্রস্তের বাড়ি পরিদর্শন করে সহানুভূতি প্রকাশ করেন এবং ব্যাক্তিগত সহযোগিতা প্রদান করেন।

এ সময় সাথে উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টু, টামটা দঃ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম মানিক,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, টামটা দঃ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগ নেতা আলমগীর কবির পলাশ, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ইকরামুকল হক, ইঞ্জি. নেছার পাটওয়ারী, আব্দুর রাজ্জাক, জেলা ছাত্রলীগের সহ সভাপতি ইসকান্দার মিয়া সুমন,ফারুক আহমেদ, উপ সম্পাদক মাজহারুল ইসলাম বাবলা সহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

গত ১৭ জুলাই হাজীগঞ্জ উপজেলা ৯ নং গন্ধব্যপুর উত্তর ইউনিয়ন হরিপুর গ্রামের ঝরনা রানীর অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বসতঘর বিকাল ৫ টায় পরিদর্শন করে সহানুভূতি প্রকাশ করেন এবং ব্যাক্তিগত সহযোগিতা প্রদান করেন।

এ সময় ইঞ্জি. মোহাম্মদ হোসাইন এর সাথে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী নুরুর রহমান বেলাল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী অলি উল্লাহ সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সন্ধা ৬ টায় দীর্ঘদিনের অসুস্থ, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হাজীগঞ্জ উপজেলা রান্ধুনীমুড়ার নুরুল ইসলাম বিএসসি কে দেখতে যান এবং সার্বিক খোঁজ খবর নেন।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
আনারস প্রতীক আমার একার নয়, এই প্রতীক শাহরাস্তিবাসির…ওমর ফারুক রুমি
সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক
শাহরাস্তিতে স্বর্ণ চুরির ঘটনায় গ্রেপ্তার ১
বজ্রপাতে একদিনে প্রাণ গেল ১১ জনের
শাহরাস্তিতে ২ চেয়ারম্যান, ৫ ভাইস চেয়ারম্যান ও ৪ মহিলা ভাইস চেয়ারম্যানের মাঝে প্রতীক বরাদ্দ
তীব্র গরমে বিশুদ্ধ পানি ও ওরস্যালাইন বিতরণ করলেন ছাত্রলীগ নেতা ইঞ্জিঃ ইমতিয়াজ তোহা

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫