Header Border

ঢাকা, শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :

মাথায় হেলমেট পরে অফিস করছেন সরকারি কর্মচারীরা!

আন্তর্জাতিক ডেস্ক
অফিসের ছাদ ভেঙে পড়ে গুরুতর চোট আঘাত পেতে পারেন এই আশঙ্কায় মাথায় হেলমেট পরে কাজ করছেন ভারতের তেলেঙ্গানার সরকারি কর্মচারীরা।

সম্প্রতি রাজ্যের জাগতিয়াল জেলার বীরপুরে মণ্ডল পরিষদ উন্নয়নের অফিসে দেখা গেছে এমন ভিন্ন রকম চিত্র।

কর্মচারীদের অভিযোগ, একটি ভাঙা বাড়িতে তাদের অফিস স্থানান্তর করা হয়েছে। ছাদের পলেস্তারা এর আগে কয়েকজন জখম হওয়ার পর, এ বার সাবধানী পদক্ষেপ হিসেবে মাথায় হেলমেট পরতে শুরু করেছেন ওই অফিসের কর্মীরা।

তারা আরও অভিযোগ করেন, কোনো ধরনের রক্ষণাবেক্ষণ ছাড়াই ব্যক্তি মালিকানাধীন একটা বাড়িতে সরকারি অফিস চালু করা হয়েছে। কিছুদিন আগে এক কর্মচারীর টেবিলে ছাদের পলেস্তারা খসে পড়ে। অল্পের জন্য বিপদের হাত থেকে রক্ষা পান তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, জেলা প্রশাসনের পক্ষ থেকে বাড়িটিকে ‘বিপজ্জনক’ বলে স্বীকার করে নিয়ে অন্যত্র অফিস খোলার পরামর্শ দেওয়া হয়েছে। তারপরেও সেখানে অফিস চালানো হচ্ছে বলে অভিযোগ কর্মচারীদের।

এই অফিসে সেবা নিতে আসাদের রক্ষায় এখন থেকে বাইরে টেবিল চেয়ার পেতে সেবা প্রদানের কথা জানিয়েছেন এখানে কাজ করা সরকারি কর্মচারীরা।

সূত্র: আনন্দবাজার

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
চীনে মহাসড়কে ধস, নিহত বেড়ে ৪৮
কম্বোডিয়ায় অস্ত্রাগার বিস্ফোরণ, নিহত ২০
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী
ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকৃতি দিল বার্বাডোস
মোটা বেতনের টোপ দিয়ে নেয়া হয় কম্বোডিয়া, অতঃপর
পদত্যাগ করলেন ফিলিস্তিনের প্রধানমন্ত্রী

আন্তর্জাতিক এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫