Header Border

ঢাকা, রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম :
আল্লাহর আইন কায়েম হলে সকলে সমান আলো পায়—অধ্যাপক অধ্যাপক মোঃ আবুল হোসেন এবার মোদির পদত্যাগের ‘একদফা’ দাবি প্রতীকসহ নিবন্ধন পেল নুরের গণঅধিকার পরিষদ বন্যার্তদের মাঝে ফুডপ্যাক বিতরণ ইঞ্জিঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহার প্রতিহিংসা পরিহার করে সুন্দর সমৃদ্ধ দেশ  গড়তে সবাই এগিয়ে আসুন: ইঞ্জিঃ মমিনুল হক শেখ হাসিনাকে ফেরত চাইতে পারে বাংলাদেশ: রয়টার্সকে উপদেষ্টা শাহরাস্তিতে বানবাসীদের মাঝে পিসবের ত্রাণ সামগ্রী বিতরণ চাঁদপুরে সাবেক মন্ত্রী-এমপিসহ ৬০০ জনের বিরুদ্ধে মামলা শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে সপ্তাহব্যাপী বর্ন্যাতদের মাঝে উপহার সামগ্রী বিতরণ নেপালকে উড়িয়ে সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ

হাজীগঞ্জে সরকারের উন্নয়ন কাজের প্রচারণায় ব্যস্ত সময় পার করলেন পাওয়ার সেলের ডিজি ইঞ্জিঃ মোঃ হোসাইন

হাজীগঞ্জ প্রতিনিধি
সরকারের সাফল্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা পৌঁছে দিতে হাজীগঞ্জ উপজেলার ৬ নং বড়কূল ইউনিয়নের রসুলপুর সাধুর বাড়ির পূজামণ্ডপ প্রাঙ্গনে ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড জনগনের মাঝে অবহিতকরন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১১ আগস্ট) বিকেলে রসুলপুর সাধুর বাড়ি পূজামণ্ডপ মাঠে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

৬ নং বড়কূল ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা ও প্রবীণ আওয়ামী লীগ নেতা যুবরাজ সরকারের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির বিদ্যুৎখাত সংক্রান্ত কমিটির আহ্বায়ক ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা, ইঞ্জি. মোহাম্মদ হোসাইন।

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে দিনরাত কাজ করে যাচ্ছেন এবং এই হাজীগঞ্জ শাহরাস্তির সকল উন্নয়ন করছেন। তিনি আরো বলেন, আপনারা উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবেন।

হাজীগঞ্জ বাজার ঔষুধ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সুজন সরকারের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, সত্যভ্রত ভদ্র মিঠুন, ৯ নং গন্ধব্যপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী নুরুর রহমান বেলাল।

সভায় উপস্থিত ছিলেন, ৫ নং ওয়ার্ডের সাবেক মেম্বার, গোয়াল দাশ সরকার, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিদাশ সরকার, ৬ নং ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য কৃষ্ণ সাহা, শাখাওয়াত উল্লাহ ফারুক, ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি নেয়ামত উল্লাহ,সাবেক ছাত্রনেতা ও সুপ্রিম কোর্টের আইনজীবী গাজী ফয়সাল, শমীর সরকার, জেলা ছাত্রলীগের সহ সভাপতি ফারুক আহমেদ, বাংলা কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ, জেলা ছাত্রলীগের উপ সম্পাদক ওমর ফারুক, সদস্য সুমন মিয়াজী, সাবেক ছাত্রনেতা হোসেন মীর, ইঞ্জি. নেছার পাটওয়ারী, আব্দুর রাজ্জাক, জাকির হাজারী সহ তৃনমূলের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়া ও ইঞ্জি. মোহাম্মদ হোসাইন সকাল ১০ টায় শাহরাস্তি উপজেলার মেহের উত্তর ইউনিয়নের দেবীপুর গ্রামের কৃতি সন্তান স্বাস্থ্য সচিবের একান্ত সচিব কাউছার হামিদের পিতা মরহুম আমির হোসেন ভূঁইয়ার কূলখানি ও কবর জিয়ারতে অংশগ্রহণ করেন। এ সময়ে তার সাথে উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টু, শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছরিন জাহান চৌধুরী শেফালী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল সহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়া ও বেলা ১২ টা থেকে ৩ টা পর্যন্ত তিনি আলীগঞ্জ পল্লী বিদ্যুৎ গেস্ট হাউজে হাজীগঞ্জ এবং শাহরাস্তি দুই উপজেলার নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
আল্লাহর আইন কায়েম হলে সকলে সমান আলো পায়—অধ্যাপক অধ্যাপক মোঃ আবুল হোসেন
প্রতীকসহ নিবন্ধন পেল নুরের গণঅধিকার পরিষদ
প্রতিহিংসা পরিহার করে সুন্দর সমৃদ্ধ দেশ  গড়তে সবাই এগিয়ে আসুন: ইঞ্জিঃ মমিনুল হক
বড় ধরনের রদবদল বিএনপির কেন্দ্রীয় কাঠামোতে
কানের লাল গালিচায় ঐশ্বরিয়ার রূপের ঝলক
নির্বাচন বর্জনের দাবীতে চাঁদপুরে বিএনপির লিফলেট বিতরণ

রাজনীতি এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মুহাম্মদ শাহাদাত হোসেন, ব্যবস্থাপনা পরিচালক: ইঞ্জিঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা,  প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত। বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫