Header Border

ঢাকা, মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপের প্রচার শেষ, কাল ভোট ইরানের অন্তর্বর্তীকালীন প্রেসিডেন্ট মোহাম্মদ মোখবার উপজেলা পরিষদ নির্বাচন: শাহরাস্তিতে আইনশৃঙ্খলা সংক্রান্ত ব্রিফিং প্যারেড ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক হেলিকপ্টার বিধ্বস্ত: ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রী মারা গেছেন কালশী পুলিশ বক্সে আগুন দিয়েছে অটোরিকশা চালকরা একটিও জাল ভোট পড়লে কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে: ইসি হাবিব হাজীগঞ্জে ভোটারদের টাকা বিতরণকালে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সহ গ্রেফতার ২ নির্বাচনের আগে ও পরে একই কথা বলেছে যুক্তরাষ্ট্র: ডঃ মঈন খান কানের লাল গালিচায় ঐশ্বরিয়ার রূপের ঝলক

শাহরাস্তিতে মেয়র লতিফের সাথে পৌর ১১নং ওয়ার্ড কৃষ্ণপুর গ্রাম উন্নয়ন নিয়ে মতবিনিময়

শাহরাস্তি প্রতিনিধি
‘গ্রামের উন্নয়নে দশে মিলে করি কাজ — আসুন সবাই গ্রাম উন্নয়নে এগিয়ে যাই’এই স্লোগান কে সামনে রেখে ১২ আগস্ট শাহরাস্তি পৌর মেয়র আবদুল লতিফের সাথে বাংলাদেশ সুপ্রিমকোর্ট এবং চট্টগ্রাম জজকোর্টের অ্যাডভোকেট মো: শামসুল আলম পাটোয়ারীর নেতৃত্বে পৌর ১১নং ওয়ার্ড কৃষ্ণপুর পাটোয়ারী গ্রামের অবহেলিত রাস্তাঘাট, মসজিদ উন্নয়নে সহযোগিতা, রাস্তায় ল্যাম্পপোস্টসহ বিভিন্ন বিষয়ে মতবিনিময় সভা মেয়রের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

পৌর মেয়র আবদুল লতিফ মতবিনিময়কালে বলেন, আমি আমার জায়গা থেকে সকল ধরনের সহযোগিতা করতে প্রস্তুত রয়েছি পৌর ১১ নং ওয়ার্ড আলোকিত কৃষ্ণপুর গ্রামে আগেও কিছু উন্নয়ন কাজ হয়েছে। বাজার থেকে মসজিদে যাওয়ার কাঁচা রাস্তা সহ বাকিটাও করে দেয়া হবে।

শাহরাস্তি – হাজীগঞ্জ উপজেলা উন্নয়নের প্রতিক, স্বপ্নদ্রষ্টা মুক্তিযুদ্ধের এক নং সেক্টর কমান্ডার, সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী, বর্তমান নৌ পরিবহন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উত্তম এমপির গতিশীল নেতৃত্বে উন্নয়নের কাজ এগিয়ে যাচ্ছে। উন্নয়ন ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

গ্রাম উন্নয়ন মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পৌরসভার ১১ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর নাজির হোসেন পাটোয়ারী, সমাজ সেবক ইঞ্জিনিয়ার মো: জামাল হোসেন পাটোয়ারী, বায়তুল ফালাহ জামে মসজিদের সাধারণ সম্পাদক একরামুল হক পাটোয়ারী, উন্নয়ন সমন্বয়ক রোকনউজ্জামান পাটোয়ারী প্রমুখ।

মতবিনিময়কালে মেয়রের কাছে পৌর ১১ নং ওয়ার্ড এর অন্তর্ভুক্ত আলোকিত কৃষ্ণপুর গ্রামের সাহেব বাজার থেকে মসজিদ বাড়ি পর্যন্ত কাচা রাস্তা পাকাকরণ প্রথম ধাপে সমাপ্ত করার দাবি জানান এবংপর্যায়ক্রমে গ্রামের সকল রাস্তাঘাট উন্নয়ন করার জন্য বলেন গ্রাম উন্নয়ন কমিটি কতৃপক্ষ।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
উপজেলা পরিষদ নির্বাচন: শাহরাস্তিতে আইনশৃঙ্খলা সংক্রান্ত ব্রিফিং প্যারেড
হাজীগঞ্জে ভোটারদের টাকা বিতরণকালে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সহ গ্রেফতার ২
হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ
রায়শ্রী উত্তর ও দক্ষিণে ওমর ফারুকের গণসংযোগ ও পথসভা
শাহরাস্তিতে দিনব্যাপী ৮টি প্রকল্পের উদ্বোধন করলেন সাংসদ রফিকুল ইসলাম
দেশের নারীরা স্বমহিমায় এগিয়ে চলছে—রফিকুল ইসলাম এমপি

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫