Header Border

ঢাকা, শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
শাহরাস্তির ওয়ারুকে তাফসীরুল কোরআন মাহফিলে আলোচনা করলেন শায়খ আহমাদুল্লাহ আইন পেশা একটি মহৎ পেশা, দেশের কল্যাণে এ পেশাকে কাজে লাগাতে হবে: প্রধান বিচারপতি শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন শাহরাস্তিতে অসহায়দের মাঝে ২২ লক্ষ টাকার চেক ও নগদ অর্থ বিতরণ জিয়াউর রহমান কাকুতি মিনতি করে বাকশালের সদস্য হয়েছিলেন: বস্ত্র ও পাট মন্ত্রী নানক শাহরাস্তি উপজেলার নয়া চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল হোসেন পাটওয়ারী চাঁদপুরের তিন উপজেলায় হুমায়ুন-হেলাল-মকবুল চেয়ারম্যান নির্বাচিত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ: হৃদয়ের ফিফটিতে টাইগারদের দেড়শ শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল, ভাইস চেয়ারম্যান হলেন মিলন ও হাসিনা  নাটোরে বিএনপির বহিষ্কৃত নেতা চেয়ারম্যান নির্বাচিত

শাহরাস্তিতে মেয়র লতিফের সাথে পৌর ১১নং ওয়ার্ড কৃষ্ণপুর গ্রাম উন্নয়ন নিয়ে মতবিনিময়

শাহরাস্তি প্রতিনিধি
‘গ্রামের উন্নয়নে দশে মিলে করি কাজ — আসুন সবাই গ্রাম উন্নয়নে এগিয়ে যাই’এই স্লোগান কে সামনে রেখে ১২ আগস্ট শাহরাস্তি পৌর মেয়র আবদুল লতিফের সাথে বাংলাদেশ সুপ্রিমকোর্ট এবং চট্টগ্রাম জজকোর্টের অ্যাডভোকেট মো: শামসুল আলম পাটোয়ারীর নেতৃত্বে পৌর ১১নং ওয়ার্ড কৃষ্ণপুর পাটোয়ারী গ্রামের অবহেলিত রাস্তাঘাট, মসজিদ উন্নয়নে সহযোগিতা, রাস্তায় ল্যাম্পপোস্টসহ বিভিন্ন বিষয়ে মতবিনিময় সভা মেয়রের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

পৌর মেয়র আবদুল লতিফ মতবিনিময়কালে বলেন, আমি আমার জায়গা থেকে সকল ধরনের সহযোগিতা করতে প্রস্তুত রয়েছি পৌর ১১ নং ওয়ার্ড আলোকিত কৃষ্ণপুর গ্রামে আগেও কিছু উন্নয়ন কাজ হয়েছে। বাজার থেকে মসজিদে যাওয়ার কাঁচা রাস্তা সহ বাকিটাও করে দেয়া হবে।

শাহরাস্তি – হাজীগঞ্জ উপজেলা উন্নয়নের প্রতিক, স্বপ্নদ্রষ্টা মুক্তিযুদ্ধের এক নং সেক্টর কমান্ডার, সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী, বর্তমান নৌ পরিবহন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উত্তম এমপির গতিশীল নেতৃত্বে উন্নয়নের কাজ এগিয়ে যাচ্ছে। উন্নয়ন ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

গ্রাম উন্নয়ন মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পৌরসভার ১১ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর নাজির হোসেন পাটোয়ারী, সমাজ সেবক ইঞ্জিনিয়ার মো: জামাল হোসেন পাটোয়ারী, বায়তুল ফালাহ জামে মসজিদের সাধারণ সম্পাদক একরামুল হক পাটোয়ারী, উন্নয়ন সমন্বয়ক রোকনউজ্জামান পাটোয়ারী প্রমুখ।

মতবিনিময়কালে মেয়রের কাছে পৌর ১১ নং ওয়ার্ড এর অন্তর্ভুক্ত আলোকিত কৃষ্ণপুর গ্রামের সাহেব বাজার থেকে মসজিদ বাড়ি পর্যন্ত কাচা রাস্তা পাকাকরণ প্রথম ধাপে সমাপ্ত করার দাবি জানান এবংপর্যায়ক্রমে গ্রামের সকল রাস্তাঘাট উন্নয়ন করার জন্য বলেন গ্রাম উন্নয়ন কমিটি কতৃপক্ষ।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন
শাহরাস্তিতে অসহায়দের মাঝে ২২ লক্ষ টাকার চেক ও নগদ অর্থ বিতরণ
শাহরাস্তি উপজেলার নয়া চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল হোসেন পাটওয়ারী
চাঁদপুরের তিন উপজেলায় হুমায়ুন-হেলাল-মকবুল চেয়ারম্যান নির্বাচিত
শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল, ভাইস চেয়ারম্যান হলেন মিলন ও হাসিনা 
নাটোরে বিএনপির বহিষ্কৃত নেতা চেয়ারম্যান নির্বাচিত

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫