Header Border

ঢাকা, সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

শাহরাস্তির মাদক সম্রাট সিস্টেম খোকন ফের গ্রেফতার

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার কুখ্যাত মাদক সম্রাট মোঃ ফারুক ওরফে সিস্টেম খোকন এবার হত্যা ও অপহরণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হয়ে পলাতক থেকে অবশেষে পুলিশের হাতে আটক হয়েছেন।

১০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার শাহরাস্তি থানার ওসি মোঃ আলমগীর হোসেনের নেতৃত্বে এসআই জনি কান্তি দে ও কিশোর বড়ুয়া অভিযান পরিচালনা করে তাকে আটক করে। সিস্টেম খোকন শাহরাস্তি উপজেলার মাদক সম্রাট নামে পরিচিত তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে এ পর্যন্ত বহুবার তাকে মাদকসহ আটক করা হয়েছে। শাহরাস্তি থানা পুলিশ কয়েকবছর পূর্বে তাকে আটক করতে গেলে খোকন পুলিশের ভয়ে দুটি ভবনের চিপায় আটকে পড়ে। প্রায় তিন ঘন্টা অভিযান চালিয়ে শাহরাস্তি ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে। এ ঘটনাটি দেশ জুড়ে আলোড়ন সৃষ্টি করে। বারবার পুলিশের হাতে আটক হলেও তাকে মাদক ব্যবসায়ী থেকে ফেরানো যায়নি। জেল থেকে মুক্তি পেয়েই মাদক ব্যবসায় জড়িত হয়ে পড়ে সে। শাহরাস্তি পৌর এলাকার ৫ নং ওয়ার্ডের উপলতা গ্রামের কাজী বাড়ির আঃ হকের ছেলে সিস্টেম খোকন।

পুলিশ জানায়, চট্টগ্রাম বন্দর থানায় ১৯৯৯ সালে তার বিরুদ্ধে অপহরণ ও হত্যা মামলা দায়ের করা হয়, উক্ত মামলার রায়ে তাকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। মামলার রায়ের পর সে পুলিশের হাতে আটক হওয়ার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন। সিস্টেম খোকনকে আটকের মাধ্যমে শাহরাস্তি থানা পুলিশের আরেকটি সফলতা অর্জন হয়েছে।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
আইন পেশা একটি মহৎ পেশা, দেশের কল্যাণে এ পেশাকে কাজে লাগাতে হবে: প্রধান বিচারপতি
শাহরাস্তিতে বার পিস ইয়াবা সহ ব্যবসায়ী গ্রেফতার
কুমিল্লায় যুদ্ধাপরাধে অভিযুক্ত আসামি গ্রেপ্তার
সিলেটে ন্যায়কুঞ্জ উদ্বোধন করলেন প্রধান বিচারপতি
হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন
সম্পত্তিগত বিরোধের জেরে আহত ১,থানায় অভিযোগ

আইন আদালত এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫