Header Border

ঢাকা, রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত, আহত ৬ আধুনিক- সমৃদ্ধ ও পরিকল্পিত উপজেলা গড়তে ঘোড়া প্রতীকে ভোট দিন…ইঞ্জিঃ মকবুল হোসেন সবজির বাজারে আগুন, মাছ-মাংসেও অস্বস্তি গাজায় ইসরায়েলি হামলার প্রতিবাদে ঢাকায় জামায়াতের বিক্ষোভ আনারস প্রতীক আমার একার নয়, এই প্রতীক শাহরাস্তিবাসির…ওমর ফারুক রুমি বিশ্বের সকল মুসলিম দেশগুলো একসঙ্গে কাজ করলে ফিলিস্তিনের দাবি আদায় সহজ হতো : প্রধানমন্ত্রী জনগণ সর্বান্তকরণে উপজেলা নির্বাচন প্রত্যাখান করেছে : রুহুল কবির রিজভী সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক হিটস্ট্রোকে দুই সপ্তাহে ১৫ জনের মৃত্যু

বিএনপির আমলে বাড়িতে থাকতে পারিনি: মেয়র লিটন

সিরাজগঞ্জ প্রতিনিধি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন, জাতির জনককে হত্যার পর বিএনপি ক্ষমতায় এসেই হত্যাকারিদের প্রশয় দিয়েছিল। শুধু তাই নয় অর্ডিন্যান্স জারির মাধ্যমে শেখ মুজিবের হত্যাকারিদের রাষ্ট্রীয়ভাবে পুরুষ্কৃত করেছিল। এমন অপসংস্কৃতি বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান নিজের স্বগানে করেছিল। তার আমলে বাড়িতে থাকতে পারিনি। আওয়ামী লীগ করার অপরাধে ছাত্র যুবক জনতাকে গ্রেফতার ও নির্যাতন করা হয়েছিল। আজ তারা গণতন্ত্র চর্চার কথা বলে। তারা মানুষের উপর জুলুম-অত্যাচার করে বেড়ায়। তাদের শাসনামলে বাড়িঘর জ্বালিয়ে পুড়িয়ে দেয়া হয়েছিল। কিন্তু আমাদের নেত্রী শেখ হাসিনা উন্নয়ন ও গণতন্ত্রে বিশ্বাসী। তার শাসনামলে মির্জা ফখরুল সাহেবেরা নির্বিঘ্নে ঘুমাতে পারেন।

গতকাল মঙ্গলবার (২৯ আগস্ট) বিকেলে সিরাজগঞ্জ শহরের হোসেন শহীদ সোহ্‌রাওয়ার্দী সড়কের (এইচএসএস) দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের আয়োজনে শোক ও স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা অ্যাড. কেএম হোসেন আলী হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদারের সঞ্চালনায় এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। তিনি বলেন, বিএনপি ষড়যন্ত্রের জাল বুনেছে। এ জাল ছিন্নভিন্ন করে বের হয়ে আসতে হবে। এ জন্য আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কেননা আওয়ামী লীগের প্রাণশক্তিই এ দেশের জনগণ। জনগণ ও দলের কর্মীদের সাথে নিয়ে আওয়ামী লীগ সারাজীবন আন্দোলন সংগ্রাম ও লড়াই করে এসেছে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও সিরাজগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য মেরিনা জাহান কবিতা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য, সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য হাবিবে মিল্লাত, সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় ও সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ডা. আব্দুল আজিজ।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
জনগণ সর্বান্তকরণে উপজেলা নির্বাচন প্রত্যাখান করেছে : রুহুল কবির রিজভী
সরকারকে যারা চাপে রাখতে চেয়েছিল তারাই এখন চাপে : ওবায়দুল কাদের
আবারও জনগণ জেগে উঠবে : জয়নুল আবদিন ফারুক
শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন, ১ প্রার্থীর মনোনয়ন বাতিল
শাহরাস্তি মাজার জিয়ারতের মাধ্যমে কামরুজ্জামান মিন্টুর মনোনয়ন পত্র দাখিল
ঈদে যে বার্তা দিলেন মির্জা ফখরুল

রাজনীতি এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫