Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই সরকারকে ক্ষমতাচ্যুত না করে ঘরে ফিরে যাবো না: ড. জালাল উদ্দিন

মতলব উত্তর প্রতিনিধি
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা শাখার উদ্যোগে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকালে ফতেপুর পূর্ব ইউনিয়নের লুধুয়া গ্রামে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ড. মুহাম্মদ জালাল উদ্দিনের বাড়ির সামনের মাঠে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মতলব উত্তর উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট ফজলুল হক সরকার হান্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল হক জিতু ও ছেংগারচর পৌর বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধানের যৌথ সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ড. মুহাম্মদ জালাল উদ্দিন।

ড.জালাল উদ্দিন বলেছেন, এই ফ্যাসিস্ট,জুলুমবাজ সরকারকে আর সময় দেয়া যায়না। এই ভোটবিহীন জনবিচ্ছিন্ন আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত না করা পর্যন্ত বিএনপির প্রতিটি নেতাকর্মীরা আর ঘরে ফিরে যাবে না।

তিনি বলেন,আজকের প্রতিষ্ঠা বার্ষিকীতে অঙ্গীকারবদ্ধ হতে হবে আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে দেশের মানুষের ভোটাধিকার প্রয়োগের নির্বাচন, আগামী নির্বাচন হবে দেশ গড়ার নির্বাচন। এ অবৈধ সরকার যেন আর ক্ষমতায় থাকতে না পারে, গভীর রাতে ব্যলট বাক্স পূর্ণ করতে না পারে সেদিকে সবাইকে সচেতন থাকতে হবে।

নেতাকর্মীদের প্রতি ড.জালাল উদ্দিন বলেন, ‘আমাদেরকে গণতন্ত্র ফিরে আনতে হবে। গণতন্ত্র ফিরে আনতে আমাদের হয়তো অনেক মূল্য দিতে হবে। এই মূল্য দিয়ে, ত্যাগ স্বীকার করেই আমাদের চূড়ান্ত লক্ষ্যে এগিয়ে যেতে হবে। এই জুলুমবাজ সরকারকে হটাতে প্রয়োজনে শহীদ হয়ে যাবো। এই অবৈধ সরকারের বিরুদ্ধে আমাদের চূড়ান্ত আঘাত হানতে হবে। এই প্রত্যয় নিয়েই আপনারা বাড়ি ফিরে যাবেন।’

এসময় বক্তব্য রাখেন, মতলব দক্ষিণ উপজেলা বিএনপির সভাপতি মোঃ এনামুল হক বাদল, মতলব উত্তর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলমগীর সরকার, মতলব দক্ষিণ পৌরসভা বিএনপির সভাপতি শোয়েব আহমেদ সরকার, ছেংগারচর পৌর বিএনপির সভাপতি নান্নু মিয়া প্রধান।

এসময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা বিএনপির সহ-সভাপতি এসএম জাহাঙ্গীর আলম,সাংগঠনিক সম্পাদক মিয়া মঞ্জুর আমিন স্বপন, মতলব উত্তর উপজেলা যুবদলের আহবায়ক খায়রুল হাসান বেন, সিনিয়র যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান টিপু, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শাহজালাল, সদস্য সচিব আনিছুর রহমান মিয়াজী, মতলব উত্তর উপজেলা ছাত্রদলের আহবায়ক নুরুল হুদা ফয়েজী’ সদস্য সচিব জয়নাল পাটোয়ারী, ছেংগারচর পৌর যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক মোঃ আলম সরকার, পৌর ছাত্রদলের আহবায়ক মোঃ শাকিল খান, সদস্য সচিব মোঃ ফরহাদসহ মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।

এরপর বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ড. মুহাম্মদ জালাল উদ্দিন এর নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালিতে অন্যান্যের মধ্যে নেতৃত্ব দেন মতলব উত্তর উপজেলা ও মতলব দক্ষিণ উপজেলা বিএনপি, ছেংগারচর পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্চাসেবকলীগসহ উপজেলা বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
ঈদে যে বার্তা দিলেন মির্জা ফখরুল
শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন: সম্ভাব্য প্রার্থী কে, আলোচনায় যারা
উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
সূচীপাড়া উওর ইউপির ৬ নং ওয়ার্ড উপ-নির্বাচনে কামরুল হাসান বিজয়ী
জনগণের ওপর প্রতিশোধ নিতেই সরকার বিদ্যুৎ ও জ্বালানির মূল্য বৃদ্ধি করতে চাচ্ছে : রিজভী
যুবলীগ নেতার মামলায় যুব মহিলা লীগ নেত্রী গ্রেফতার

রাজনীতি এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫