Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

একটি গ্রুপ চক্রান্ত করছে আপনারা সতর্ক থাকবেন …. মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া

শাহরাস্তিতে    উন্নয়ন  কর্মকান্ড প্রচার, প্রতিনিধি সভা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার  উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের  উদ্যোগে  উপজেলা পরিষদ কমপ্লেক্সে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি স্হানীয় সাংসদ মেজর অব.  রফিকুল ইসলাম বীরউত্তম।তিনি বক্তব্য বলেন, দেশের জন্য যুদ্ধ করেছি জীবন বাজি রেখে। বর্তমানে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার সোনার বাংলা ব্যাপক উন্নয়ন হয়েছে। আপনারা আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় পাঠাবেন। তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে আরো বলেন, এই পৃথিবীতে কেউ চিরজীবন থাকবে না কিন্তু আল্লাহর নবী ও রাসূলের আদর্শে জীবন পরিচালনা করলে শান্তি বজায় থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।বর্তমানে তিনি বলেন রাজনীতি অঙ্গনে কোথাও কারো সাথে কোন বিরোধ নেই। তারপরও কিছু লোক গায়ে পড়ে রাজনৈতিক মাঠ গরম করে নিজের অবস্থান জানান দেওয়ার অপচেষ্টা করছেন। আপনারা ওই বিষয়ে সতর্ক থাকবেন।

এ সময় অন্যান্যের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী শেফালী, শাহরাস্তি পৌর মেয়র আব্দুল লতিফ, শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান,উপজেলা আওয়ামী লীগের  সাবেক  ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা কামাল মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার হোসেন,সাবেক পৌর মেয়র মোঃ মোশারফ হোসেন পাটোয়ারী,পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক  মো মাহবুব আলম চৌধুরী,মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান বিএসসিসহ উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের ওয়ার্ড ও ইউনিয়ন নেতৃবৃন্দ সহ প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। একই দিন সকালে উপজেলার উঘারিয়া টু দৈয়ারা সড়ক, কোয়ার মিয়ারবাড়ি থেকে নুনিয়া সড়কের শুভ উদ্বোধন করেন তিনি।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
সুস্থ ও সবল জাতি গড়ে তুলতে প্রোটিনের রয়েছে বিরাট অবদান—– রফিকুল ইসলাম বীরউত্তম
কুষ্টিয়াতে আগুনে পুড়লো ২০ বিঘা জমির পানবরজ
শাহরাস্তিতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত
মুজিবনগর দিবসে শাহরাস্তিতে আলোচনা সভা ও দোয়া মাহফিল
পাঁচবিবি সীমান্তে বিজিবি-বিএসএফের ঈদ শুভেচ্ছা বিনিময়
শাহরাস্তির আহম্মদনগরে খড়ের গাদায় আগুন, থানায় অভিযোগ

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫