Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন, ১ প্রার্থীর মনোনয়ন বাতিল সম্পত্তিগত বিরোধের জেরে আহত ১,থানায় অভিযোগ শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি শাহরাস্তিতে ভ্রাম্যমাণ আদালতে মেমোরিয়াল হাসপাতালকে ১০ হাজার টাকা অর্থদন্ড কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ওএসডি, নতুন চেয়ারম্যান নিয়োগ সৌদি আরবের রিয়াদে সড়ক দুর্ঘটনায় ১ বাংলাদেশী নিহত শাহরাস্তি মাজার জিয়ারতের মাধ্যমে কামরুজ্জামান মিন্টুর মনোনয়ন পত্র দাখিল চুয়াডাঙ্গার পর পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু তীব্র তাপমাত্রা, ট্রেন ধীরে চলাচলের নির্দেশ ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকৃতি দিল বার্বাডোস

ফরিদগঞ্জে মাদ্রাসার সভাপতির হাতে কর্মচারী আহত, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিনিধি: চাঁদপুরের ফরিদগঞ্জে মাদ্রাসার ব্যবস্থাপনা সভাপতির হাতে এক চতুর্থ শ্রেণির কর্মচারী গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

থানায় অভিযোগ ও স্থানীয় সূত্রে জানাযায়, ২৩ জুন বুধবার সকালে উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের কাঁশারা ছিদ্দিকিয়া দাখিল মাদ্রাসার সভাপতি শহিদুল ইসলাম পাটওয়ারী মাদ্রাসার সীমানা প্রাচীর নির্মানের নামে ১২ টি গাছ বিক্রি করলেও নোটিশে ২ টি গাছ উল্লেখ করে। এ নিয়ে মাদ্রাসার চতুর্থ শ্রেণির কর্মচারী জাহাঙ্গীর হোসেন (৫০) কথা বলায় মাদ্রাসা ব্যবস্থাপনা কমিটির সভাপতি শহিদুল ইসলাম পাটওয়ারী ক্ষিপ্ত হয়ে কর্মচারী জাহাঙ্গীর হোসেনকে ইট দিয়ে আঘাত করে গুরুতর আহত করে। আহতাবস্থায় মাদ্রাসার শিক্ষক ও স্থানীয়রা জাহাঙ্গীর আলমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

এ বিষয়ে গুরুতর আহত মাদ্রাসার চতুর্থ শ্রেণির কর্মচারী জাহাঙ্গীর হোসেন বলেন, আমি দীর্ঘদিন মাদ্রাসায় কর্মরত আছি, মাদ্রাসার আঙ্গিনায় আমার বাড়ি বিধায় সব সময় দেখা শুনা করে আসছি। মাদ্রাসা সীমানা প্রাচীর নির্মাণের নামে সভাপতি ১২ টি গাছ বিক্রি করে এবং রেজুলেশনে মাত্র ২ টি গাছ উল্লেখ করে। আমি এ বিষয়ে কথা বলায় সভাপতি আমায় অকথ্য ভাষায় গালমন্দ, বেধড়ক মারধর করার পাশাপাশি একটা ইট দিয়ে আমার মাথায় আঘাত করে গুরুতর আহত করে। সুষ্ঠু তদন্ত সাপেক্ষে উক্ত ঘটনার বিচার দাবি করছি।

এ বিষয়ে অভিযুক্ত মাদ্রাসার সভাপতি শহিদুল ইসলাম পাটওয়ারীকে একাধিকবার ফোন করার পরও তিনি ফোন রিসিভ করেনি।

এ বিষয়ে মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মাওলানা আবদুল করিম জানান, আমি বিষয়টি শুনেছি। পরিতাপের বিষয় হচ্ছে, একজন সভাপতি কর্মচারীর গায়ে হাত তোলা অত্যন্ত দুঃখ জনক, আমি ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার আবদুল্লাহ আল মামুন বলেন, বিষয়টি আমরা জেনেছি এবং উপজেলা নির্বাহী অফিসার মহোদয়কে এ বিষয়ে অবহিত করার জন্য। গুরুতর আহত মাদ্রাসার চতুর্থ শ্রেণির কর্মচারী জাহাঙ্গীর হোসেন লিখিত অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। তবে বিষয়টি দুঃখজনক।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, উল্লেখিত ঘটনায় একটা অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার শিউলি হরি বলেন, আমাকে উক্ত অবহিত করেছে এবং মারামারির বিষয় সেহেতু আমি তাকে থানায় অভিযোগ দেওয়ার জন্য বলেছি।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি
চুয়াডাঙ্গার পর পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু
শাহরাস্তিতে আবুল কাশেম হত্যা মামলার আসামি গ্রেফতার
সুস্থ ও সবল জাতি গড়ে তুলতে প্রোটিনের রয়েছে বিরাট অবদান—– রফিকুল ইসলাম বীরউত্তম
কুষ্টিয়াতে আগুনে পুড়লো ২০ বিঘা জমির পানবরজ
শাহরাস্তিতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫