Header Border

ঢাকা, সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

কাশ্মীরি মেয়েকে বিয়ে করলেন ফরিদগঞ্জের যুবক

ফরিদগঞ্জ প্রতিনিধি
জাফরুল হাসান সাউদের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জে। টানা ১০ বছর ধরে ফেসবুকে প্রেম করেন ভারতের কাশ্মীরের তরুণী হুমায়ারার সঙ্গে। তবে এরই মাঝে জাফরুল হাসান ফ্রান্সে চলে যান। কিন্তু তাদের মধ্যে প্রেম-ভালোবাসার বন্ধন থেকেই যায়। এবার জাফরুলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসে প্রেমের মর্যাদা রক্ষা করলেন কাশ্মীরি চিকিৎসক কন্যা হুমায়ারা।

গেল শনিবার ভারতের কাশ্মীরের শ্রীনগরের একটি কমিউনিটি সেন্টারে তারা বিয়ের কাজ সম্পন্ন করেন। জাফরুল ফরিদগঞ্জ পৌর এলাকার হাছমত উল্লাহ সাউদের দ্বিতীয় ছেলে। তিনি বর্তমানে ফ্রান্স প্রবাসী।

বিষয়টি নিশ্চিত করে জাফরুল হাসানের বড় ভাই কামরুল হাসান সাউদ বলেন, আমার ব্যস্ততার কারণে বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পারিনি। বিয়ের আগেই আমি কাশ্মীরে গিয়ে উভয় পরিবারের মধ্যে বিয়ের বিষয়ে আনুষ্ঠানিক আলোচনা সম্পন্ন করে দেশে এসেছি।

জানা যায়, প্রায় ১০ বছর আগে  জাফরুল হাসান বাংলাদেশে অবস্থানকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভারতের কাশ্মীর রাজ্যের শ্রীনগরের বর্তমান সরকারি দলের (বিজিপি) সংসদ সদস্য আনোয়ার খানের দ্বিতীয় মেয়ে ডাক্তার হুমায়রার সঙ্গে পরিচয়। নিয়মিত যোগাযোগের একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। এরই মধ্যে জাফরুল গত ৫ বছর আগে ফ্রান্সে চলে যান। সেখানে থাকলেও তাদের সর্ম্পকে কোনো অবনতি হয়নি।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের সভাপতি জাহাঙ্গীর আলম হৃদয় কে সংবর্ধনা প্রদান
সৌদি আরবের রিয়াদে সড়ক দুর্ঘটনায় ১ বাংলাদেশী নিহত
আমেরিকায় শহিদ দিবস পালিত
সৌদি আরবের রিয়াদে ৯৭ বন্ধু ফোরামের যাত্রা শুরু
রিয়াদে বাংলাদেশী আল আমিন সুপার শপ এবং গোল্ডেন লন্ড্রির শুভ উদ্বোধন
রিয়াদে প্রয়াত তিন টেলিভিশন সাংবাদিকের স্মরণ সভা ও দোয়া মাহফিল

প্রবাস এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫