Header Border

ঢাকা, রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
শাহরাস্তির ওয়ারুকে তাফসীরুল কোরআন মাহফিলে আলোচনা করলেন শায়খ আহমাদুল্লাহ আইন পেশা একটি মহৎ পেশা, দেশের কল্যাণে এ পেশাকে কাজে লাগাতে হবে: প্রধান বিচারপতি শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন শাহরাস্তিতে অসহায়দের মাঝে ২২ লক্ষ টাকার চেক ও নগদ অর্থ বিতরণ জিয়াউর রহমান কাকুতি মিনতি করে বাকশালের সদস্য হয়েছিলেন: বস্ত্র ও পাট মন্ত্রী নানক শাহরাস্তি উপজেলার নয়া চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল হোসেন পাটওয়ারী চাঁদপুরের তিন উপজেলায় হুমায়ুন-হেলাল-মকবুল চেয়ারম্যান নির্বাচিত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ: হৃদয়ের ফিফটিতে টাইগারদের দেড়শ শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল, ভাইস চেয়ারম্যান হলেন মিলন ও হাসিনা  নাটোরে বিএনপির বহিষ্কৃত নেতা চেয়ারম্যান নির্বাচিত

মমিন বান্দাদের কাজ বৃথা যাবেনা— ডাঃ মীর মোহাম্মদ শফিউল্লাহ

মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া
শাহরাস্তির চিতোষী পশ্চিম ইউনিয়নের আয়নাতলি বাজারে নিউ ভি.আই.পি ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২ টায় ডায়াগনস্টিকের পরিচালক উদ্যোক্তা তাজুল ইসলাম মোল্লার সভাপতিত্বে ও চিতোষী পশ্চিম ইউনিয়ন পঃ পঃ পরিদর্শক মোঃ ইকবাল হোসেন বিএসসি এর পরিচালনায়, এতে প্রধান অতিথি হিসেবে  বক্তব্য রাখেন,  চট্টগ্রাম  মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক সার্জন এন্ড ফিজিশিয়ান ডাক্তার মীর মোহাম্মদ শফিউল্লাহ।তিনি তার বক্তব্যে বলেন আমরা কিভাবে চিন্তাভাবনা করি তার উপর অনেকাংশে নির্ভর করে আমরা কেমন অনুভব করব, যাদের মন নীতিবাচক চিন্তায় এবং উদ্বেগ উৎকণ্ঠায় ভরপুর থাকে, তাদের মন আনন্দ কিংবা প্রশান্তিতে ভরে থাকার কোন কারণ নেই, আমরা যখন মনমরা অবস্থায় থাকি, তখন আমাদের আত্মবিশ্বাসও কম থাকে। বিষন্নতা, হতাশা যত গভীরই হোক,যত গভীর গর্তে পড়ে গেছি বলে মনে হোক না কেন, ইতিবাচক সঠিক পদ্ধতি ব্যবহার করে আমরা উদ্বেগ উৎকণ্ঠা কিংবা সংকটের সেই গর্ত থেকে নিজেকে টেনে আনতে সক্ষম হব ইনশাআল্লাহ। এলাকার মানুষদের উপকারার্থে এই প্রতিষ্ঠানটি সৃষ্টি করেছেন যদি আপনারা আস্থা বিশ্বাস অর্জন করতে পারেন তাহলে আপনাদের ব্যবসায় লাভ হবে সম্মানিত রোগীদেরকে সম্মান দিতে হবে, রোগীদের সাথে ভালো ব্যবহার করতে হবে তবেই রোগীরা আপনাদের পেছনে দৌড়াবে, আপনারা রোগীদের পেছনে দৌড়াতে হবে না। তিনি আরো বলেন যারা ভালো মন নিয়ে ভালো কাজ করবে, আল্লাহ বলেছেন, ওই সমস্ত মমিন বান্দাদের কাজ বৃথা যাবে না।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহরাস্তি পল্লী বিদ্যুৎ এর ডিজি এম মোঃ মোবারক হোসেন সরকার, সূচীপাড়া ডিগ্রি কলেজের সাবেক উপাধ্যক্ষ ও শাহরাস্তি প্রেসক্লাবের সাবেক সভাপতি বিশিষ্ট সাংবাদিক মো. আবুল কালাম, স্থানীয় চেয়ারম্যান জোবায়েদ কবির বাহাদুর, সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন মাস্টার,ডায়গনষ্টিক সেন্টারের উদ্যোক্তা পরিচালক ও চিতোষী পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সাইফুল ইসলাম মোল্লা, উদ্যোক্তা পরিচালক ও পল্লী চিকিৎসক ডাঃ  মীর মো. শাহজাহান।

আমন্ত্রিত ডাক্তারদের মধ্যে বক্তব্য রাখেন,ঢাকা বারডেম হাসপাতালের ডাক্তার মোঃ রবিউল ইসলাম সাকিব  ,   চাঁদপুর সরকারি হাসপাতালের গাইনি বিভাগের ডাঃ জোহরা জাহান,প্রধান শিক্ষক মো. সিদ্দিকুর রহমান, সমাজ সেবক গোফরান হোসেন পাটওয়ারী , মিডওয়ে আফসারি আক্তার, উর্মিলা রানি রায়, পল্লী চিকিৎসক মো. খোরশেদ  আলম,জীবন চন্দ্র মজুমদার, সূচিপাড়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো. মিলন হোসেন, সমাজ সেবক মোহাম্মদ  কিরন পাটওয়ারী প্রমুখ।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী চিকিৎসা সরঞ্জামাদি হস্তান্তর
হিটস্ট্রোকে দুই সপ্তাহে ১৫ জনের মৃত্যু
শাহরাস্তিতে ভ্রাম্যমাণ আদালতে মেমোরিয়াল হাসপাতালকে ১০ হাজার টাকা অর্থদন্ড
মাইগ্রেন ও টেনশন মাথা ব্যাথা- উপসর্গ ও করণীয়
দেশে ২৪ ঘণ্টায় ৪৫ জনের করোনা শনাক্ত
ক্যানসারের টিকা তৈরির দ্বারপ্রান্তে রাশিয়া : পুতিন

স্বাস্থ্য চিকিৎসা এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫