Header Border

ঢাকা, রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

ইঞ্জি. সফিকুর রহমান সিআইপির উদ্যোগে মুজিব একটি জাতির রুপকার ছবির প্রদর্শন

চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-০৫(হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জি. মো: সফিকুর রহমান সিআইপির সার্বিক সহযোগিতায় ও শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীর উপর নির্মিত বায়েপিক “মুজিব একটি জাতির রুপকার” ছবি প্রদর্শন করা হয়েছে।

বঙ্গবন্ধুর জীবন ও বাংলাদেশের স্বাধীনতার পূর্বাপর ঘটনা নিয়ে নির্মিত ছবিটি শনিবার (১১ নভেম্বর) দুপুর ৩ টায় শাহরাস্তি উপজেলার কালিয়াপাড়া বাজার সুয়াপাড়া জিকে উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ ছবিটি প্রদর্শন করা হয়।

ইঞ্জি. মো: সফিকুর রহমান সিআইপির সার্বিক সহযোগিতায় শাহরাস্তি উপজেলায় জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, দলীয় নেতাকর্মী, শিক্ষক, ছাত্রছাত্রীবৃন্দ, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের নিয়ে ছবিটি উপভোগ করেন।

শাহরাস্তি উপজেলায় প্রদর্শন কালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ কামরুজ্জামান মিন্টু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, চৌধুরী মোস্তফা কামাল, বিল্লাল হোসেন তুষার সাবেক দপ্তর সম্পাদক সফিউল আলম স্বপন, মেহার উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবদুর রশিদ পাটোয়ারী, সাধারণ সম্পাদক ডা: মাহবুব আলম, জেলা ছাত্রলীগে সহ সভাপতি ইস্কান্দার মিয়া সুমনসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এক প্রতিক্রিয়ায় ইঞ্জি.মো: সফিকুর রহমান সিআইপি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মহান স্বাধীনতা সংগ্রাম ও বাঙালি জাতির মুক্তির ইতিহাস সম্পর্কে যারা জানতে চায় তাদেরকে এই সিনেমাটি দেখার অনুরোধ করছি। বিশেষ করে অভিভাবকদের অনুরোধ জানাচ্ছি, তারা যেন সন্তানদের নিয়ে এই ছবিটি উপভোগ করেন।

কারণ হিসেবে তিনি বলেন, বঙ্গবন্ধুর শৈশব, কৈশোর, নেতৃত্ব, ছাত্রনেতা থেকে জাতীয় নেতা, এমপি থেকে মন্ত্রী তারপর অবিসংবাদিত নেতা,বঙ্গবন্ধু, জাতির পিতা এবং তার সাদামাটা জীবন যেভাবে তুলে ধরা হয়েছে, তা দেখে আমাদের সন্তানেরা কিছু শিখতে এবং প্রকৃত ইতিহাস জানতে পারবে।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
১৩ বছর পর লক্ষ্মীপুরের ৫ ইউপিতে ভোটগ্রহণ শুরু
শাহরাস্তি উপজেলা মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন
হাজীগঞ্জে ফেসবুকে পোস্ট দিয়ে শিশুসন্তানকে নিয়ে ট্রেনে ঝাঁপ গৃহবধূর
হাতিয়ায় দেখা মিলল বিষধর ‘ইয়েলো-বেলিড সি স্নেক’
শাহরাস্তি প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে ইউএনওর মতবিনিময় সভা
শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন, ১ প্রার্থীর মনোনয়ন বাতিল

রাজনীতি এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫