Header Border

ঢাকা, রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
শাহরাস্তির ওয়ারুকে তাফসীরুল কোরআন মাহফিলে আলোচনা করলেন শায়খ আহমাদুল্লাহ আইন পেশা একটি মহৎ পেশা, দেশের কল্যাণে এ পেশাকে কাজে লাগাতে হবে: প্রধান বিচারপতি শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন শাহরাস্তিতে অসহায়দের মাঝে ২২ লক্ষ টাকার চেক ও নগদ অর্থ বিতরণ জিয়াউর রহমান কাকুতি মিনতি করে বাকশালের সদস্য হয়েছিলেন: বস্ত্র ও পাট মন্ত্রী নানক শাহরাস্তি উপজেলার নয়া চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল হোসেন পাটওয়ারী চাঁদপুরের তিন উপজেলায় হুমায়ুন-হেলাল-মকবুল চেয়ারম্যান নির্বাচিত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ: হৃদয়ের ফিফটিতে টাইগারদের দেড়শ শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল, ভাইস চেয়ারম্যান হলেন মিলন ও হাসিনা  নাটোরে বিএনপির বহিষ্কৃত নেতা চেয়ারম্যান নির্বাচিত

ইঞ্জি. সফিকুর রহমান সিআইপির উদ্যোগে মুজিব একটি জাতির রুপকার ছবির প্রদর্শন

চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-০৫(হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জি. মো: সফিকুর রহমান সিআইপির সার্বিক সহযোগিতায় ও শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীর উপর নির্মিত বায়েপিক “মুজিব একটি জাতির রুপকার” ছবি প্রদর্শন করা হয়েছে।

বঙ্গবন্ধুর জীবন ও বাংলাদেশের স্বাধীনতার পূর্বাপর ঘটনা নিয়ে নির্মিত ছবিটি শনিবার (১১ নভেম্বর) দুপুর ৩ টায় শাহরাস্তি উপজেলার কালিয়াপাড়া বাজার সুয়াপাড়া জিকে উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ ছবিটি প্রদর্শন করা হয়।

ইঞ্জি. মো: সফিকুর রহমান সিআইপির সার্বিক সহযোগিতায় শাহরাস্তি উপজেলায় জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, দলীয় নেতাকর্মী, শিক্ষক, ছাত্রছাত্রীবৃন্দ, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের নিয়ে ছবিটি উপভোগ করেন।

শাহরাস্তি উপজেলায় প্রদর্শন কালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ কামরুজ্জামান মিন্টু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, চৌধুরী মোস্তফা কামাল, বিল্লাল হোসেন তুষার সাবেক দপ্তর সম্পাদক সফিউল আলম স্বপন, মেহার উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবদুর রশিদ পাটোয়ারী, সাধারণ সম্পাদক ডা: মাহবুব আলম, জেলা ছাত্রলীগে সহ সভাপতি ইস্কান্দার মিয়া সুমনসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এক প্রতিক্রিয়ায় ইঞ্জি.মো: সফিকুর রহমান সিআইপি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মহান স্বাধীনতা সংগ্রাম ও বাঙালি জাতির মুক্তির ইতিহাস সম্পর্কে যারা জানতে চায় তাদেরকে এই সিনেমাটি দেখার অনুরোধ করছি। বিশেষ করে অভিভাবকদের অনুরোধ জানাচ্ছি, তারা যেন সন্তানদের নিয়ে এই ছবিটি উপভোগ করেন।

কারণ হিসেবে তিনি বলেন, বঙ্গবন্ধুর শৈশব, কৈশোর, নেতৃত্ব, ছাত্রনেতা থেকে জাতীয় নেতা, এমপি থেকে মন্ত্রী তারপর অবিসংবাদিত নেতা,বঙ্গবন্ধু, জাতির পিতা এবং তার সাদামাটা জীবন যেভাবে তুলে ধরা হয়েছে, তা দেখে আমাদের সন্তানেরা কিছু শিখতে এবং প্রকৃত ইতিহাস জানতে পারবে।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন
শাহরাস্তিতে অসহায়দের মাঝে ২২ লক্ষ টাকার চেক ও নগদ অর্থ বিতরণ
শাহরাস্তি উপজেলার নয়া চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল হোসেন পাটওয়ারী
চাঁদপুরের তিন উপজেলায় হুমায়ুন-হেলাল-মকবুল চেয়ারম্যান নির্বাচিত
শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল, ভাইস চেয়ারম্যান হলেন মিলন ও হাসিনা 
নাটোরে বিএনপির বহিষ্কৃত নেতা চেয়ারম্যান নির্বাচিত

রাজনীতি এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫