Header Border

ঢাকা, শনিবার, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

শেখ হাসিনা পুনরায় প্রধানমন্ত্রী হলে বিনির্মিত হবে স্মার্ট বাংলাদেশ: মায়া চৌধুরী

মতলব উত্তর প্রতিনিধি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লড়ার জন্য চাঁদপুর-২ আসনে (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনের মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ।

বুধবার বেলা সাড়ে ১১টায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আশরাফুল হাসানের নিকট মনোনয়নপত্র দাখিল করেন তিনি। মনোনয়ন দাখিলের পর মতলব উত্তর উপজেলা পরিষদ মিলনায়তনে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেন, সরকার অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশ গ্রহণমূলক নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে কাজ করছে। সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডকে প্রশ্নবিদ্ধ করতে কিছু রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করছেন না। তবে তাদের উদ্দেশে বলবো- কোনো অপশক্তি এই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে পারবে না। কারণ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই অবাধ, সুষ্ঠু, গ্রহণযোগ্য নির্বাচনের পরিবেশ সৃষ্টি হয়েছে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, যে কোনো বিশৃঙ্খলা বা যে কোনো অপ্রতিকর ঘটনা থেকে বিরত থাকতে হবে। সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় করতে হবে। জণগণের ঘরে ঘরে শেখ হাসিনার জন্য নৌকা প্রতিকে ভোট চাইতে হবে।

মায়া চৌধুরী আরও বলেন,নৌকা উন্নয়ন ও স্বাধীনতার প্রতীক। নৌকা বিজয়ী হলে মানুষ পুনরায় নিজের অধিকার ফিরে পাবেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের বাস্তবায়িত উন্নয়ন কর্মকাণ্ডগুলো জনসম্মুখে তুলে ধরে প্রত্যেক ঘরে ঘরে গিয়ে প্রত্যেক ব্যক্তির কাছে নৌকায় ভোট চাইতে হবে। নৌকার বিজয়ে পুনরায় প্রধানমন্ত্রী হবে শেখ হাসিনা, আর শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে বিনির্মিত হবে স্মার্ট বাংলাদেশ।’

তিনি আরও বলেন, যারা নির্বাচনের ট্রেনে উঠবে না তারা গণবিচ্ছিন্ন হয়ে পড়বেন। তাই তাদেরকে নির্বাচনে অংশগ্রহণ করার আহ্বান জানাই।

তিনি বলেন, যে সকল রাজনৈতিক সংগঠন নির্বাচনে অংশগ্রহণ করছেন তাদেরকে সাধুবাদ জানাই। যারা করেনি তাদেরকে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য আহ্বান জানাই। কোনো অপশক্তি নির্বাচনকে বানচাল করতে পারবে না।

তিনি আরও বলেন, চাঁদপুর- (মতলব উত্তর-মতলব দক্ষিণ) উপজেলাকে আধুনিক ও মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য মহাপরিকল্পনা গ্রহণ করা হয়েছে। তা বাস্তবায়ন করার জন্য আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

চাঁদপুর জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদারের সঞ্চালনায় এসময় আরো বক্তব্য রাখেন, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক মোঃ শাহজাহান শিকদার।

এসময় উপস্থিত ছিলেন,বিশিষ্ট শিল্পপতি মোঃ সাইফুল ইসলাম, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন চৌধুরী, ছেংগারচর পৌরসভার সাবেক মেয়র রফিকুল আলম জর্জ, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মিয়া মোহাম্মদ জাহাঙ্গীর, যুগ্ম- সম্পাদক গাজী আয়ুব আলী, গাজী ইলিয়াছুর রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও গজরা ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ হানিফ দর্জি, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তার কাজী, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন বেপারী, সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও প্রস্তাবকারী মোঃ আব্দুল হাই প্রধান, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একেএম শরীফ উল্লাহ সরকার, ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক লায়ন ফারুক আহম্মেদ তিতাস ফারুক,উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্যপরিষদের সভাপতি রাধেশ্যাম বাবু চান্দু, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, হাসান মোর্শেদ আহার চৌধুরী, আওয়ামী লীগের উপকমিটির সাবেক সদস্য আহসান হাবিব, শাহ আলম সিদ্দিকী প্রমুখ।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
ঈদে যে বার্তা দিলেন মির্জা ফখরুল
শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন: সম্ভাব্য প্রার্থী কে, আলোচনায় যারা
উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
সূচীপাড়া উওর ইউপির ৬ নং ওয়ার্ড উপ-নির্বাচনে কামরুল হাসান বিজয়ী
জনগণের ওপর প্রতিশোধ নিতেই সরকার বিদ্যুৎ ও জ্বালানির মূল্য বৃদ্ধি করতে চাচ্ছে : রিজভী
যুবলীগ নেতার মামলায় যুব মহিলা লীগ নেত্রী গ্রেফতার

রাজনীতি এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫