Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

চাঁদপুর-৫ আসনে ৯ জনের মনোনয়নপত্র দাখিল

মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসন থেকে সংসদ সদস্য পদপ্রার্থী হতে মনোনয়নপত্র দাখিল করেছেন ৯জন।

এর মধ্যে বুধবার সকালে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারি রিটার্নিং কর্মকর্তা মো. রাশেদুল ইসলামের কাছে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী, বর্তমান সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম মনোনয়নপত্র দাখিল করেন।

বৃহস্পতিবার সকাল ১০টায় কর্মী-সমর্থকদের সাথে নিয়ে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারি রিটার্নিং কর্মকর্তা মো. রাশেদুল ইসলামের কাছে মনোনয়নপত্র দাখিল করেন স্বতন্ত্রপ্রার্থী গাজী মাঈনুদ্দীন, দুপরে মনোনয়নপত্র দাখিল করেন মুক্তিজোটের প্রার্থী আক্তার হোসেন (ছড়ি), বিকেলে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের প্রার্থী সৈয়দ বাহাদুর শাহ (চেয়ার), বিকেল ৪টায় কর্মী-সমর্থকদের সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন স্বতন্ত্র প্রার্থী জাকির হোসেন প্রধানীয়া, একই দিন শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারি রিটার্নিং কর্মকমর্তা মো. হুমায়ন রশিদের কাছে মনোনয়নপত্র দাখিল করেন জাকের পার্টির মনোনীত প্রার্থী মো. মকবুল হোসেন (গোলাপ ফুল) ও স্বতন্ত্র প্রার্থী শফিকুল আলম ফিরোজ, বাংলাদেশ তরিকত ফেডারেশন (বিটিএফ)-বাকী বিল্লাহ মিশকাত চৌধুরী (একতারা) এবং জাসদ এর দলীয় প্রার্থী মো. মনির হোসেন মজুমদার।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
অক্টোবরে চালু হচ্ছে শাহজালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল
জনগণের ওপর প্রতিশোধ নিতেই সরকার বিদ্যুৎ ও জ্বালানির মূল্য বৃদ্ধি করতে চাচ্ছে : রিজভী
নোয়াখালীতে খতনায় ভুল, চিকিৎসককে সেন্টমার্টিনে বদলি
বাংলাদেশ আজ চরম অন্ধকারে নিপতিত: রিজভী
নিম গাছে মিষ্টি রস!
এমবিবিএস ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, পাসের হার ৪৭.৮৩ শতাংশ

অন্যান্য এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ডঃ মোঃ মোয়াজ্জেম হোসেন, উপদেষ্টা সম্পাদক: অধ্যাপক মোঃ আবুল কালাম, প্রধান সম্পাদক: রোটাঃ মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিঃ মোঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা।
কার্যালয়: গ্রীন রোড, কাঁঠাল বাগান, ঢাকা ।