Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

শাহরাস্তিতে মাদকসহ একজন আটক

 

শাহরাস্তি প্রতিনিধি

চাঁদপুরের শাহরাস্তিতে মাদক নিয়ে এক কাউন্সিলরের ভগ্নিপতি মিলন মিয়াকে ৫৫ আটক করেছে পুলিশ। সোমবার ৩টায় চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ও শাহরাস্তি থানা পুলিশের সমন্বয়ে গঠিত টাস্কফোর্সটিম একটি অভিযান পরিচালনা করেন। এ অভিযানে শাহরাস্তি পৌরসভার ৮নং ওয়ার্ডের সাবেক ছফিউল্লাহ মেম্বার (দাইমুদ্দিনের বাড়ি) হতে এ মাদক কারবারিকে আটক করা হয়। শাহরাস্তি উপজেলার ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা চৌধুরীর ও চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সেন্টু রঞ্জন নাথ এবং চাঁদপুর ও শাহরাস্তি থানার একদল পুলিশের সমন্বয়ে একটি টিম এই অভিযান চালায়। ওই সময় মাদক কারবারি মিলন মিয়ার ঘর থেকে ১৫ গ্রাম গাঁজাসহ তাকে আটক করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা চৌধুরী মাদক কারবারি মিলন মিয়াকে ১ হাজার টাকা জরিমানা এবং ৩ মাস জেল প্রদান করে তাকে আদালতে সোপর্দ করেন। আসামি মিলন মিয়া শাহরাস্তি পৌর কাউন্সিলর মিজানুর রহমানের ভগ্নিপতি এবং মেহের দক্ষিণ ইউনিয়নের দেবকরা গ্রামের লদের বাড়ির মৃত দলিল মিয়ার পুত্র।

 

এ প্রসঙ্গে স্থানীয়রা জানায়,মিলন মিয়া একজন অটোচালক ও কবিরাজি ব্যবসায় জড়িত । ওই পেশাকে পুঁজি করে মাদকের ব্যবসায় দীর্ঘদিন যাবত জড়িত সে। এর পূর্ব সে কয়েকবার মাদক নিয়ে আটক হয়ে আবার জামিনে এসে এই ব্যবসায় জড়িত রয়েছে।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
স্মার্ট বাংলাদেশের পথে এগিয়ে চলছে দেশ: ধর্মমন্ত্রী
চাঁদপুর সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা সম্পন্ন
পশুর নদে কয়লাবাহী কার্গো জাহাজডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার
রমজানে দ্রব্যমূল্য ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে সরকার সচেষ্ট…দীপু মনি
হাজীগঞ্জে যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা
রংপুরের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন

জেলার খবর এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ডঃ মোঃ মোয়াজ্জেম হোসেন, উপদেষ্টা সম্পাদক: অধ্যাপক মোঃ আবুল কালাম, প্রধান সম্পাদক: রোটাঃ মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিঃ মোঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা।
কার্যালয়: গ্রীন রোড, কাঁঠাল বাগান, ঢাকা ।