Header Border

ঢাকা, সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

হরতাল ১ দিন পিছিয়ে দিলো বিএনপি

কুয়েত আমিরের মৃত্যুতে রাষ্ট্রীয় শোক ঘোষণা করায় সোমবারের হরতাল মঙ্গলবার পালন করবে বিএনপি ও সমমনা দলগুলো। এমনটাই জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। জানান, ১৯ ডিসেম্বর মঙ্গলবার সকাল ৬টা থেকে সন্ধ্যা পর্যন্ত এ কর্মসূচি পালন করবে দলটি।

রোববার (১৭ ডিসেম্বর) দুপুরে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এই তথ্য জানান তিনি। এ সময় বিএনপির পক্ষ থেকে কুয়েত আমির শেখ নাওয়াফ আল আহমাদ আল জাবের আল সাবাহর মৃত্যুতে শোক জানান রিজভী। একইসাথে কুয়েত আমিরের আত্মার মাগফেরাত ও কামনা করেন তিনি।

এরআগে গতকাল শনিবার ভার্চুয়াল ব্রিফিংয়ে ১৮ ডিসেম্বর হরতালের ঘোষণা দেয় বিএনপি। গত ২৮ অক্টোবর নয়াপল্টনের মহাসমাবেশের পর থেকে বিএনপি হরতাল-অবরোধের কর্মসূচি দিয়ে আসছে। সরকারের পদত্যাগ, নির্দলীয় সরকারে অধীনে নির্বাচন ও তফসিল বাতিলের দাবিতে ১২ দফায় ২৩ দিন অবরোধ এবং তিন দফায় ৪ দিন হরতাল করেছে দলটি।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
ফিরে এলো ঈদুল আজহা
জলবায়ু পরিবর্তনের ঝুঁকি: ২৫ বছরে সুন্দরবনের আয়তন কমেছে ১১ হাজার হেক্টর
ঈদের আগের দিন পর্যন্ত আবহাওয়া যেমন থাকবে
‘বাংলাদেশ থেকে বৈধ পথে শ্রমিক নিতে আগ্রহী ইউরোপ’
ট্রেনের শিডিউল বিপর্যয় নিরসনে আন্তঃদেশীয় তিন ট্রেন চলাচল বন্ধ থাকবে
নেপাল থেকে ৫ বছরের জন্য ৪০ মেগাওয়াট জলবিদ্যুৎ আমদানি করবে বাংলাদেশ

জাতীয় এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫