Header Border

ঢাকা, সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

মতলব-গজারিয়া সেতু নির্মাণ করে মতলববাসীর স্বপ্ন পূরণ করবো: মায়া চৌধুরী

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মুন্সিগঞ্জের গজারিয়ার মাঝে সেতু নির্মাণের স্থান পরিদর্শন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ও চাঁদপুর -২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম।

শনিবার, ২০ জানুয়ারী দুপুরে সাদুল্লাপুর ইউনিয়নের গোপালকান্দিতে স্হান পরিদর্শন শেষে বলেন, দেশ স্বাধীন করার জন্য আমরা স্বপ্ন দেখে ছিলাম। সেই স্বপ্ন আমরা পূরণ করেছি। মতলব -গজারিয়া সেতু নির্মাণ করে মতলববাসীর দীর্ঘদিনের স্বপ্ন পূরণ করবো।

তিনি আরো বলেছেন, রাজধানীর সাথে মতলব তথা চাঁদপুর, লক্ষ্মীপুর, নোয়াখালীর বৃহৎ জনগোষ্ঠীর সাথে নিঃসন্দেহে বলা যায় এ সেতু ঢাকার সাথে অনেক দুরত্ব কমাবে এবং উপকৃত ও সুবিধা বেশি পাবে জনগণ। একটি সঠিক পরিকল্পনা কোন কাজের অর্ধেক হয়ে যাওয়া।

তিনি বলেন, এই সকল কিছু বিবেচনায় বৃহৎ স্বার্থে চরকালিপুর টু কালিপুর বাজার সংযোগ সেতু হলে দাউদকান্দি ব্রীজে চাপ কমবে অন্তত ৪০ শতাংশ, চট্টগ্রাম বাণিজ্য নগরীতে দেশের রপ্তানি নির্বিঘ্নে হওয়া সম্ভব এদিকে কালিপুর ষাটনল থেকে চাঁদপুর পর্যন্ত টানেল হলে মোটামুটি বেড়ি বাঁধেরও একটি সুরক্ষা নিশ্চিত হবে, অর্থনৈতিক অঞ্চলের জন্যও বড় ভূমিকা রাখবে অনায়াসে, পর্যটন এলাকাও সম্ভাবনার দার উন্মোচিত হবে, চাঁদপুর, লক্ষীপুর, নোয়াখালী অঞ্চলের মানুষের দুরত্ব কমবে ঢাকার সাথে।

এ সময় উপস্থিত ছিলেন – মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের সহধর্মিণী ও মতলব উত্তর -দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা পারভীন চৌধুরী রীনা, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য প্রয়াত দিপু চৌধুরীর সহধর্মিণী ও চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক সুর্বনা চৌধুরী বীনা, আওয়ামী লীগের আইন বিষয়ক উপকমিটির সদস্য ব্যারিস্টার আশফাক চৌধুরী মাহি, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপির সাবেক চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, মেঘনা-ধনাগোধা সেচ প্রকল্পের পানি ব্যবস্থাপনা কমিটির সভাপতি ফয়েজ আহমেদ চৌধুরী শাহিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, সাংগঠনিক সম্পাদক সলিমুল্লাহ বারী চৌধুরী সোহেল, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহির রায়হান, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি রহমত উল্লাহ সরকার লিখন, জেলা ছাত্র লীগের সহ-সভাপতি ফখরুল ইসলাম রনি, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক শিবলী এমরান জুয়েল, তামজিদ সরকার রিয়াদ, এসএম নোমান দেওয়ান, উপজেলা ছাত্রলীগের সদস্য সদরুল আমিন, নাজমুল হোসেন, জোবায়ের আহাম্মদ জনি প্রমূখ।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
যশোরের নতুন এসপি মাসুদ আলম
যমুনা নদীর ভাঙ্গন: নিলামে বিক্রি হলো প্রাথমিক বিদ্যালয়, হুমকিতে শতাধিক পরিবার
শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ ২০২৪ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা
কোটি টাকা আত্নসাৎ ও নিজের অপকর্ম ঢাকতে খোরশেদ দ্বিতীয় বিয়ে সহ মিথ্যাচার করছে
শাহরাস্তিতে অনুদানের চেক বিতরণ, চুরি ও বিভিন্ন অনিয়ম রোধে আলোচনা সভা সম্পন্ন
শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন

সারাদেশ এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫