Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

আপনাদের প্রত্যাশা পূরণে সর্বোচ্চ চেষ্টা করে যাবো: সমাজকল্যাণ মন্ত্রী

চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডী ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের সাথে নির্বাচন পরবর্তী মতবিনিময় সভা করেছেন সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

২০ জানুয়ারি, শনিবার ইউনিয়ন আওয়ামী লীগ ও কেন্দ্র কমিটির আয়োজনে বিভিন্ন এলাকায় দিনব্যাপী চলে এই মতবিনিময় সভা।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনি বলেছেন, আপনারা আমাকে ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করেছেন। আমি আপনাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করতে এসেছি। আপনারা আমাকে ভোট দিয়ে আপনাদের জনপ্রতিনিধি হিসেবে ৪বার নির্বাচিত করেছেন। আমি আপনাদের দীপু মনি। আপনারা ভোট দেওয়ার কারণেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে ৩বার মন্ত্রী বানিয়েছেন। এখন আমাকে যে মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়েছে সেটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই জায়গা থেকে প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন, মানুষের কল্যাণ ও দেশের কল্যাণে কাজ করা যাবে। আমার রাজনৈতিক মূল উদ্দেশ্যই হচ্ছে মানুষের কল্যাণে কাজ করা। সেই কাজ করার সুযোগ আবার তৈরি হয়েছে।

মন্ত্রী আরও বলেন, আপনাদের সুখে দুঃখে বিগত ১৫ বছর আপনাদের পাশে ছিলাম, ভবিষ্যতে যতদিন বাঁচি আপনাদের পাশে থাকবো। বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং আপনাদের প্রত্যাশা পূরণে আমি সর্বোচ্চ চেষ্টা করে যাবো।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজীর তত্ত্বাবধানে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক রণজিৎ রায়, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মাসুদা নুর, সদর উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ুন কবির সুমন সহ স্থানীয় নেতাকর্মীরা।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
যশোরের নতুন এসপি মাসুদ আলম
যমুনা নদীর ভাঙ্গন: নিলামে বিক্রি হলো প্রাথমিক বিদ্যালয়, হুমকিতে শতাধিক পরিবার
শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ ২০২৪ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা
কোটি টাকা আত্নসাৎ ও নিজের অপকর্ম ঢাকতে খোরশেদ দ্বিতীয় বিয়ে সহ মিথ্যাচার করছে
শাহরাস্তিতে অনুদানের চেক বিতরণ, চুরি ও বিভিন্ন অনিয়ম রোধে আলোচনা সভা সম্পন্ন
শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন

সারাদেশ এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫