Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

শাহরাস্তিতে ৬টি প্রতিষ্ঠানে জরিমানা

মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া
চাঁদপুরের শাহরাস্তিতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চাঁদপুর জেলা কার্যালয় এবং শাহরাস্তি উপজেলা প্রশাসনের যৌথ অভিযানের মোবাইল কোর্টে ৬টি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

২৩ মে,মঙ্গলবার ওয়ারুক বাজারে মূল্য তালিকা না থাকায় উপজেলা প্রশাসন কর্তৃক একটি মুদি দোকানকে ৫ হাজার টাকা এবং মূল্য তালিকা প্রদর্শন না থাকায় ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির দায়ে আল আমিন হোটেলকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

ভোক্তা অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয় কর্তৃক মূল্য তালিকা না থাকায় মায়ের দোয়া স্টোর কে ৫ হাজার টাকা, জননী পোল্ট্রিকে ৪ হাজার টাকা, মায়ের দোয়া গোশত দোকানকে ৩ হাজার টাকা এবং মেয়াদোত্তীর্ণ ঔষুধ পাওয়ায় পল্লী ক্লিনিককে ১ হাজার ৫ শত টাকা জরিমানা করা হয়েছে।

বাজারে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম সহনীয় ও ভেজালমুক্ত রাখার লক্ষ্যে মোবাইল কোর্ট পরিচালনা করেন শাহরাস্তি উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রেজওয়ানা চৌধুরী।

অভিযানে সহযোগিতা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নূর হোসেন, নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের কর্মকর্তা আরিফ হোসেন, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোহাম্মদ ফায়েদুল্লাহ মিয়া এবং শাহরাস্তি থানা পুলিশের একটি টিম ও উপজেলা ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
সুস্থ ও সবল জাতি গড়ে তুলতে প্রোটিনের রয়েছে বিরাট অবদান—– রফিকুল ইসলাম বীরউত্তম
কুষ্টিয়াতে আগুনে পুড়লো ২০ বিঘা জমির পানবরজ
শাহরাস্তিতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত
মুজিবনগর দিবসে শাহরাস্তিতে আলোচনা সভা ও দোয়া মাহফিল
পাঁচবিবি সীমান্তে বিজিবি-বিএসএফের ঈদ শুভেচ্ছা বিনিময়
শাহরাস্তির আহম্মদনগরে খড়ের গাদায় আগুন, থানায় অভিযোগ

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫