Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

‘এর থেকেও বেশি সেক্সি ছবি তুলেছি’

 

শরীরে নেই একটিও সুতো, পাতা দিয়ে স্তন ঢেকে নেটদুনিয়ায় হাসির খোরাক হয়েছিলেন বলিউড অভিনেত্রী কিয়ারা আডবানি। তার সেই সাহসী ফটোশ্যুট করেছিলেন সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রতনানি। ছবিটি ২০২০ সালে তোলা ছবিটি নিয়ে তখন কম জল ঘোলা হয়নি। তবে তখন সেই আলোচনা থেকে অনেকটা দূরে ছিলেন এই ছবির ফটোগ্রাফার ডাব্বু রত্নানি।

 

সম্প্রতি সেই বিষয় মুখ খুলেছেন সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রত্নানি। সিদ্ধার্থ কাননের সঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, ‘লকডাউনের সময় সবাই বাড়িতে বসেছিল। সবাই সেই সময় অনলাইন থাকত। ২০২০ সালে প্রকাশিত হয়েছিল ছবিটা। তাই হয়তো একটু বেশিই সমালোচনার সৃষ্টি হয়েছিল। তবে বিশ্বাস করুন ওর থেকেও সাহসী ছবি আমি তুলেছি, যেগুলো নিয়ে কোনও বিতর্কই হয়নি। অন্যান্য অনেক ফটোগ্রাফারও বিভিন্ন বিতর্কিত শ্যুট করেছেন, তবে ফটোশ্যুট নিয়ে এত বেশি আলোচনা কখনও হয়নি’।

 

তিনি আরও বলেন,‘সত্যি কথা বলতে কি, কিয়ারা আদভানির ছবি খুব নান্দনিক উপায়ে শ্যুট করা হয়েছিল। শুধুমাত্র চোখেমুখে সাহসীকতার চাপ ছিল না। অনেক কিছু আপনার কল্পনার বাইরে। আপনি যেমন ভাবেন ছবিগুলিও তেমনটাই হয়। অনেক কিছু কল্পনাতীত। আমার মনে হয়, কিয়ারাকে কেউ সেক্সি হিসেবে কল্পনাও করেনি। এর আগে কবির সিং মুক্তি পেয়েছিল এবং তারপরে হঠাৎ করেই একটি সেক্সি ছবিতে কিয়ারাকে দেখে সবাই। সময়ের কারণে এটিকে অতিরিক্ত বিতর্কিত করে তুলেছিল’।

ছবিটি ক্যালেন্ডারে প্রকাশের পর নেটিজেনের একাংশ দাবি করেছিলেন, কিয়ারা আদভানির ছবিটা মেরি বার্শের ফটোশ্যুটের সঙ্গে মিল রয়েছে। অনেকেই ডাব্বুকে ‘চুরি’র দায়ে অভিযুক্ত করেছেন। যদিও বিন্দুমাত্র সময় না নিয়েই সেই সমস্ত দাবি উড়িয়ে দিয়েছেন ডাব্বু। এমনকি ২০০২ সালের নিজের একটি কাজের কথাও মনে করিয়ে দেন সেলিব্রিটি ফটোগ্রাফার। সেখানে টাব্বুকে গাছের পাতার আড়াতে পোজ দিতে দেখা গিয়েছে। তিনি দাবি করেছেন, নিজের কাজের থেকে অনুপ্রেরণা মিলেছে তার।

শাহরুখ খান, জন আব্রাহাম, ভিকি কৌশল, আলিয়া ভাট, হৃতিক রোশন, পরিণীতি চোপড়া এবং বরুণ ধাওয়ান সহ অজস্র বলিউড সেলিব্রিটির সঙ্গে কাজ করেছেন ডাব্বু।

উল্লেখ্য, ফটোগ্রাফার ডাব্বু রাতনানি বলিউড ও ফ্যাশন জগতে দারুণ জনপ্রিয়। প্রতিবছর বলিউড তারকাদের ছবিসংবলিত ক্যালেন্ডার প্রকাশ করে থাকেন তিনি। তার ক্যালেন্ডার শুটে নানা সময় নানা লুকে ধরা দিয়েছেন বলিউডের প্রথম সারির অভিনয়শিল্পীরা।

২০২০ সালের ক্যালেন্ডার বলিউডের ৬ নায়িকা জায়গা পান। এর মধ্যে অন্যতম ছিলেন কিয়ারা আদভানি। এ ছবিতে গাছের একটি পাতা দিয়ে লজ্জা নিবারণ করেছেন অভিনেত্রী। ছবিটি প্রকাশ্যে আসার পর আলোচনার শীর্ষে চলে আসেন কিয়ারা। বিষয়টি নিয়ে তখন বিতর্কও কম হয়নি।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
‘ছেলেরা বেবি ডাকে, ঘরে আসতে চায়’ বললেন কসমিক সেক্স অভিনেত্রী
আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিচারক বাঁধন
ক্যারিয়ারের শেষ সিনেমা নিয়ে কী বললেন শাহরুখ খান?
নতুন প্রেমিকার অ্যাপার্টমেন্টে রাত্রিযাপন করছেন টম ক্রুজ!
যেভাবে মারা গেলেন আহমেদ রুবেল
‘আমার সঙ্গে এতগুলো রাত থেকেছে, এখন বলছে বিয়ে সম্ভব নয়’

বিনোদন এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫