Header Border

ঢাকা, রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

শাহরাস্তিতে পায়ুপথ থেকে বের করা হল ডাব!

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}

চাঁদপুরের শাহরাস্তিতে অস্ত্রোপচারের মাধ্যমে ৪৫ বছর বয়সী এক ব্যক্তির পায়ুপথের ভেতর থেকে ৬ ইঞ্চি ডাব বের করা হয়েছে! শনিবার (১৩ এপ্রিল) দুপুরে উপজেলার ওয়ারুক বাজারের মেডিল্যাব হসপিটাল এন্ড ট্রমা সেন্টার হাসপাতালের অপারেশন থিয়েটারে একঘণ্টা চেষ্টা চালিয়ে চিকিৎসকরা ওই ডাব অপসারণ করতে সক্ষম হন।

 

হাসপাতাল ও রোগীর স্বজন সূত্রে জানা যায়, দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের একটি গ্রামের ৪৫ বছর বয়সী এক ব্যক্তির পায়ুপথে দুর্ঘটনাবশত ডাবটি ঢুকে যায়। এক্স-রে করে ডাবটি অনেক বড় দেখলে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. আরিফ উল হাসান অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন। পরে একদল চিকিৎসক একঘণ্টা চেষ্টা চালিয়ে ওই ডাবটি বের করতে সক্ষম হন।

হাসপাতালে আগত আরেক রোগীর স্বজন শেখ ফরিদ জানান, অপারেশনের পর বের হওয়া ডাবের আকার দেখে তিনি তাজ্জব বনে গেছেন। এ ঘটনায় রোগী বা তার সঙ্গে আগত স্বজনরা গণমাধ্যমের সামনে কোনো মন্তব্য করতে রাজি হননি।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
দিনে এক কেজি মরিচ খান নদীয়ার শেখর সিকদার
থানচিতে পুলিশ-বিজিবির সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলি
উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
আন্তঃজেলা চোর চক্রের ২ সদস্য গ্রেফতার
শাহরাস্তিতে আইনশৃঙ্খলা ও মাসিক সাধারন সভা অনুষ্ঠিত।
শাহরাস্তিতে সিঙ্গার শোরুমের শুভ উদ্বোধন

অন্যান্য এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫