Header Border

ঢাকা, সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

মানিক চেয়ারম্যান কারাগারে

চুয়াডাঙ্গা সদর উপজেলার বসুভান্ডারদহ এলাকায় ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার প্রচারণায় বাধা ও হামলার দায়ে কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহম্মেদ হাসানুজ্জামান মানিককে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে চুয়াডাঙ্গার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ এর বিচারক লস্কর সোহেল রানা এ আদেশ দেন।

এর আগে, গেল শনিবার রাত সোয়া ৩টার দিকে সদর থানায় স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমারকে হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়। মামলায় ৫ জনকে গ্রেফতার করা হয়।

 

মামলা সূত্রে জানা গেছে, সদর উপজেলার বিভিন্ন এলাকায় প্রচারণা চালান দিলীপ। প্রচারণা শেষে ঈগল প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন করতে যাচ্ছিলেন তিনি। সঙ্গে ছিলেন তার নেতাকর্মী ও গাড়িবহর। নির্বাচনী অফিসে পৌঁছানোর আগেই তার গাড়িবহরের গতিরোধ করা হয়। গাড়ি আটকে অকথ্য ভাষায় গালাগালি করে নৌকার সমর্থকরা। পরে প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার গাড়ি থেকে নামলে তাকেও লাঞ্ছিত করা হয়।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
ওয়ারুক বাজারে আইদি এন্টারপ্রাইজের স্টপেজ উদ্বোধন
অবশেষে কারামুক্ত হলেন আল্লামা মামুনুল হক
শাহরাস্তিতে পায়ুপথ থেকে বের করা হল ডাব!
থানচিতে পুলিশ-বিজিবির সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলি
উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
আন্তঃজেলা চোর চক্রের ২ সদস্য গ্রেফতার

শীর্ষ সংবাদ এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫